whatsapp channel

Subhashree Ganguly: ফিল্মফেয়ারের রেড কার্পেটে খোলামেলা পোশাকে ঝড় তুললেন শুভশ্রী

টলিউড তথা বিনোদন জগতের অন্যতম সম্মানীয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল সম্প্রতি। বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য আলাদা ভাবে আয়োজন করা হয় এই অ্যাওয়ার্ডের। অ্যাওয়ার্ড শো উপলক্ষে টলিউড তারকাদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউড তথা বিনোদন জগতের অন্যতম সম্মানীয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল সম্প্রতি। বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য আলাদা ভাবে আয়োজন করা হয় এই অ্যাওয়ার্ডের। অ্যাওয়ার্ড শো উপলক্ষে টলিউড তারকাদের চাঁদের হাট বসেছিল শহরের এক পাঁচতারা হোটেলে। চোখ ধাঁধানো সাজে নজর কাড়েন বহু তারকাই। এঁদের মাঝেই আলাদা করে লাইমলাইট গিয়ে পড়েছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) উপরে।

Advertisements

এবারের অ্যাওয়ার্ড শোতে কোনো মনোনয়ন না পেলেও স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে রেড কার্পেটে ঝলমল করলেন শুভশ্রী। তাঁর পোশাক, মেকআপ নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়। এ দিনের জন্য ব্ল্যাক লুকই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। থাই পর্যন্ত চেরা অফ শোল্ডার কালো গাউনে দেখা গিয়েছিল তাঁকে। ঊর্দ্ধাঙ্গে ছিল সুন্দর রূপোলি জরির কারুকাজ। চোখে ঘন কাজল দিয়ে দুর্দান্ত আই মেকআপ, ন্যুড শেডের লিপস্টিক আর হাই হিলস পরে এদিনের লুক কমপ্লিট করেছিলেন শুভশ্রী।

Advertisements

Subhashree Ganguly: ফিল্মফেয়ারের রেড কার্পেটে খোলামেলা পোশাকে ঝড় তুললেন শুভশ্রী

Advertisements

ফিল্মফেয়ার স্পেশ্যাল ছবি শেয়ার করতেই শুভশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘ব্ল্যাক ডায়মন্ড’। আরেকজন লিখেছেন, দুই সন্তানের মা দেখে বোঝাই যাচ্ছে না। এত সুন্দর ভাবে নিজেকে মেনটেন করেন শুভশ্রী। আরেকজন লিখেছেন, ‘একটা হার্টবিট মিস করলাম’। হৃদয় আর আগুনের ইমোজিতেও ভরেছে কমেন্ট বক্স। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

Advertisements

প্রসঙ্গত, শুভশ্রীর শুরুটা হয়েছিল মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। তবে এখন অভিনয়ের ধরণ বদলেছেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন তিনি। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তারপর সামান্য বিরতি নিয়েই ফের আরেক ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই