whatsapp channel

সঙ্গীত জগতে ফের করোনার হানা, আক্রান্ত কিংবদন্তি গায়ক কুমার শানু

প্রবীণ অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি সবেমাত্র করোনাকে হারিয়ে সুস্থের পথে হাঁটতে না হাঁটতে আরো এক দুঃসংবাদ শিল্পমহলে। এবার এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন গায়ক কুমার শানু। গায়কের অফিসিয়াল ফেসবুক পেজে লেখা…

Avatar

HoopHaap Digital Media

প্রবীণ অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি সবেমাত্র করোনাকে হারিয়ে সুস্থের পথে হাঁটতে না হাঁটতে আরো এক দুঃসংবাদ শিল্পমহলে। এবার এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন গায়ক কুমার শানু। গায়কের অফিসিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে, ‘দুর্ভাগ্যবশত শানুদা করোনা পজেটিভ পরীক্ষা করেছেন, সবাই তার সুস্থতা কামনা করবেন। ধন্যবাদ।’

দিন যত এগোচ্ছে বিপদ বাড়ছে শিল্পমহলে। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই শানুদা ভাইরাল জ্বরে ভুগছিলেন। করোনা কিনা জানার জন্য স্বাস্থ্য পরীক্ষা করানো হয় গায়কের। বৃহস্পতিবার রাতে করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে সামান্য উপসর্গ থাকলেও কুমার শানুকে কোনো হাসপাতালে ভর্তি করা হয়েছে কিনা, সে বিষয়ে এখনো কোনো খবর পাওয়া যায়নি।

এখনো জানা যায়নি শানুদা অন্য কোনও জায়গা থেকে না বাড়ির কোনো সদস্য থেকে কিভাবেই বা তিনি করোনা আক্রান্ত হলেন, স্পষ্ট করে এবিষয়ে জানা যায়নি। উল্লেখ্য, স্টার জলসার সুপারস্টার জুনিয়র বলে একটা রিয়ালিটি শোয়ের বিচারক ছিলেন কুমার শানু। এবছর সুপার সিঙ্গার বড়দের প্রতিযোগিতায় তাঁর থাকার কথা থাকলেও করোনা মরশুমে তিনি বিচারক পদে সেখানে উপস্থিত থাকেননি।

অন্যদিকে এই মুহূর্তে কুমার শানুর ছেলে জান কুমার শানু বিগ বস ১৪ এর বাড়ির এক সদস্য। বাবার অসুস্থতার খবর ছেলের কাছে গেছে সেই নিয়ে ছেলে খুবই বিঘ্নিত। প্রসঙ্গত, বাবার বিরুদ্ধে বিগবস হাউসেই ক্ষোভ উগরে দিয়েছেন জান কুমার। তাঁর মাকে গর্ভবতী অবস্থায় ছেড়ে গিয়েছিলেন কুমার শানু। বাবার ভালোবাসা না পাওয়ার অভিযোগও করেছিলেন। মাকে একা রেখে বিগবসের ঘরে এসেছেন বলে চিন্তায় ছিলেন জান কুমার।

উল্লেখ্য, কুমার শানুর আগেও একাধিক বলিউড সঙ্গীত শিল্পী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলিউডের নামী সঙ্গীত পরিচালকও। এমনকী বলিউড তারকা অমিতাভ বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন অভিষেক বচ্চন এবং তাঁদের মেয়ে আরাধ্যাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এছাড়া টলিউড শিল্পী রাজ চক্রবর্তী, কোয়েল মল্লিক,রঞ্জিত মল্লিক,নিসপাল সিং সকলে করোনার কবলে ছিলেন। পরে সকলেই চিকিৎসায় সাড়া দিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media