whatsapp channel

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন শচীন কন্যা সারা, ভাইরাল দৃশ্য

ভারতীয় ক্রিকেটে ক্রিকেটারদের নাম এলে শচীন তেন্ডুলকারের নাম প্রথম শ্রেণীর খেলোয়াড়দের মধ্যে গণনা করা হবে। শচী তাঁর খেলা দিয়ে বিশ্বের মন জয়ী করেছেন। তাঁর ব্যাটিং শৈলীর জন্য পুরো বিশ্বই প্রতয়ী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারতীয় ক্রিকেটে ক্রিকেটারদের নাম এলে শচীন তেন্ডুলকারের নাম প্রথম শ্রেণীর খেলোয়াড়দের মধ্যে গণনা করা হবে। শচী তাঁর খেলা দিয়ে বিশ্বের মন জয়ী করেছেন। তাঁর ব্যাটিং শৈলীর জন্য পুরো বিশ্বই প্রতয়ী ছিল শচীনের বিশ্বরেকর্ডের জন্য। তবে আজ কেবল শচীন নয় তাঁর মেয়ে সারা তেন্ডুলকার ও জনপ্রিয়। বলিউডের কোনও স্টাইল আইকনের চেয়ে কম নয়।

Advertisements

বাবা শচীনের ব্যাটিং এর জন্য একদিকে ক্রিকেটমহল তাঁর স্টাইলের জন্য প্রশংসা করতে ক্লান্ত হয়ে পড়েননি, তেমনি তাঁর মেয়ে সারার ফ্যাশন সেন্স নিয়ে আলোচনা করতে ভোলেননি বহু পুরুষ । তিনি আজকাল অনেক প্রশংসা পাচ্ছে। তবে সারা লাইমলাইটে বাঁচেন না এবং নিজেকে মিডিয়া থেকে দূরে রাখেন, তবে তিনি তাঁর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পছন্দ করেন। এবং এ থেকে, সবাই তার স্টাইল সম্পর্কে জানতে পারে। সারা টেন্ডুলকার লাইমলাইট থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে তাঁর এখনও ছয় লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। এই অনুসারীদের প্রায়শই তাদের ছবির প্রশংসা করতে দেখা যায়। বিশেষত সারার ফ্যাশন! সারার ফ্যাশন কোনও স্টারকিডদেএ চেয়ে কম নয়।

Advertisements

তাঁকে প্রায়শই ইনস্টাগ্রামে তার বাবার ছবি বন্ধুদের সাথে শেয়ার করতে দেখা যায়। বর্তমানে সারা ছুটি কাটাচ্ছেন আরবে। সেখান থেকেই নতুন ছবি শেয়ার করলেন। সারাকে দেখা গেল সুন্দর লাল ওয়ান পিসে একটি ঝিলের ধারে খালি পায়ে বসে আছে। মাথায় সালগ্লাস আর মুখে হাসি নিয়ে মুগ্ধ করলেন নেট দুনিয়া। ছবি শেয়ারের সাথে ভাইরাল। সারার মুগ্ধতায় পঞ্চমুখ নেটিজেনরা। সারা ঘুরতে পছন্দ করেন, যার উদাহরণ তার ইনস্টাগ্রামে দেখতে পান। তিনি প্রায়শই বন্ধুদের সাথে ছুটিতে যান এবং তার ছবিগুলি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন।

Advertisements

প্রসঙ্গত,শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর নাকি শুভমান গিলের প্রেমে মজেছেন। এই নিয়ে ঘোর জল্পনা শুরু হয়। সারার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। যা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ২৩ সেপ্টেম্বর কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ানস ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে সময় শুভমান গিলের একটি বল বাঁচানোর ছবি পোস্ট করেন সারা। সঙ্গে লাভ ইমোজিতে ভর্তি। সারা এবং শুভমানের মধ্যে কিছু না কিছু তো একটা চলছে। শুভমান-সারা এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেননি কেউই। তবে আইপিএল মরশুমে সেই গুঞ্জন উসকে দিয়েছেন শচীন কন্যাই।

Advertisements

 

View this post on Instagram

 

@saratendulkar_ig . . . #suhanakhan #fashionstyle #cricketfacts #subhmangill #hardikpandya

A post shared by Sara Sachin Tendulkar🔵 (@saratendulkar_ig) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media