whatsapp channel

মা হয়েছেন অনেক আগেই, এবার বিয়ের পিঁড়িতে বসছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর!

একতা কাপুর টেলিভিশনের জগতের এক অতি পরিচিত নাম। তিনি টেলিভিশনের অনেক নাটক প্রযোজনা করেছেন। একই সাথে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র-ও প্রযোজনা করেছেন। ২০০১ সালে কিউ কি...মে ঝুট নেহি বোলতা চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে চলচ্চিত্র প্রযোজনা করা…

Avatar

HoopHaap Digital Media

একতা কাপুর টেলিভিশনের জগতের এক অতি পরিচিত নাম। তিনি টেলিভিশনের অনেক নাটক প্রযোজনা করেছেন। একই সাথে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র-ও প্রযোজনা করেছেন। ২০০১ সালে কিউ কি…মে ঝুট নেহি বোলতা চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে চলচ্চিত্র প্রযোজনা করা শুরু করেন। একতা কাপুরের বহু ধারাবাহিক হিট হলেও নাগিন ধারাবাহিক বেশ হিট।

একতা কাপুর জিতেন্দ্র কাপুরের কন্যা। এই মেয়ের বয়স ৪৫ কিন্তু তিনি এখনো সিঙ্গেল। অবশ্য তিনি এক পুত্র সন্তানের মা। হ্যা একতা কাপুর সারোগেসি পক্রিয়াতে মা হন। ছেলে আর নিজের কাজ নিয়ে দিব্যি আছেন এই পরিচালক মশাই। বাবার নামের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নাম রাখেন রবি কাপুর। মা হওয়া প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে একতাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন “ একতার যখন বয়স ৩৬, তখন আমি আমার ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছিলেন। কারণ, তিনি তখন ভেবেছিলেন ভবিষ্যতে বিয়ের করবে কি, করবে কিনা সে বিষয়ে নিশ্চিত ছিলেন না”।

এর মধ্যে একতা কাপুর উস্কে দিলেন, একটা নতুন ছবি পোস্ট করে। যেখানে একটি ছেলের সাথে হাসিখুশি ভাবে পোজ দেন। তাহলে কি একতা বিয়ে করতে চলেছেন? দেখা যাক কি সেই পোস্ট। একতা যার সঙ্গে সেলফি তুলে ছবি পোস্ট করেছেন তিনি তনভীর বুকওয়ালা। তিনি ও একতার সাথে এই জগতের মানুষ। যিনি কিনা মুম্বইয়ের এক খ্যাতনামা বিনোদন সংস্থার প্রতিষ্ঠাতা তথা সৃজনশীল পরিচালক। তনভীরের সঙ্গে শুধু ছবি পোস্ট করেননি একতা লিখেছেন, “N we r there ! Will tell all soon!!!!” অর্থাৎ, ” এবং আমরা এখন এই পর্যায়ে! সবাইকে খুব শিগগিরি-ই জানাবো।” তবে একতার ছবির ক্যাপশন দেখে সন্দেহ জাগে অনুরাগীদের। ব্যপারটা কি। অবশ্য অন্যদিকে অর্ধেক নেটিজেনরা প্রায় একপ্রকার নিশ্চিত যে, ইনি হলেন একতার জীবনের সেই ব্যক্তি!

তনভীর পোস্টটা নিয়ে আরো জল্পনা উস্কে দিলেন। তিনি বান্ধবী একতার এই পোস্টের নীচে কমেন্ট বক্সে লিখলেন,“ইয়ে দোস্তি কো রিশতদারি মে বাদল নে কা বক্ত আ চুকা হ্যায়।” অর্থাৎ “এই বন্ধুত্বকে এবার আত্মীয়তার বন্ধনে বাঁধার সময় এসে গিয়েছে।” আর এই লেখা নেটিজেনদের চোখ এড়াইনি।

মা হয়েছেন অনেক আগেই, এবার বিয়ের পিঁড়িতে বসছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর!

তাই হইচই শুরু হয়েছে। এই দেখে অনুরাগীরা লিখে বসেন, “আনুষ্ঠানিকভাবে ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছি।” এই পোস্টই এখন নেটদুনিয়ায় আলোচনার শীর্ষে। বলিপাড়াতেও গুঞ্জনের অন্ত নেই। কান পাতলেই শোনা যাচ্ছে যে, এই বিয়ের মরশুমে একতা কাপুরও নাকি এবার খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চুপিচুপি। সত্যিই কী তাই? এর উত্তর অবশ্য সময় এলেই পাওয়া যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media