whatsapp channel

Subhashree Ganguly: থাইস্লিট গাউনে গোলাপি সুন্দরী, হট লুকে উষ্ণতার পারদ চড়ালেন শুভশ্রী

তাঁর পেশাগত এবং ব্যক্তিগত জীবন দুটিই এখন এগোচ্ছে সমান তালে। অভিনয়ের সঙ্গে সঙ্গে নিজের সংসারটাও দিব্যি চালাচ্ছেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ব্যাপারে। বর্তমানে…

Avatar

Nirajana Nag

তাঁর পেশাগত এবং ব্যক্তিগত জীবন দুটিই এখন এগোচ্ছে সমান তালে। অভিনয়ের সঙ্গে সঙ্গে নিজের সংসারটাও দিব্যি চালাচ্ছেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ব্যাপারে। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তিনি। মূলধারার বাণিজ্যিক ছবি থেকে এখন ভিন্ন ধরণের সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। স্বামী খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তী। বিয়ের পরে স্বামীর পরিচালনায় বেশ কিছু ছবিতে কাজ করেছেন শুভশ্রী। আগামীতে আবারো রাজের পরিচালনায় দেখা মিলবে অভিনেত্রীর।

অন্যদিকে সংসারধর্মও সুন্দর ভাবে পালন করে চলেছেন শুভশ্রী। বড় ছেলে ইউভানের পর গত বছরই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। অভিনেত্রীর মনের ইচ্ছা শুনেছেন ঈশ্বর। ছেলের পর এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইউভানের পর শুভশ্রীর কোল জুড়ে এসেছে ছোট্ট ইয়ালিনী। তবে মা হওয়ার পরেও বিশ্রাম নিতে দেখা যায়নি অভিনেত্রীকে। কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছিলেন তিনি। ছবির শুটিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জন্য ফটোশুট করতেও দেখা যাচ্ছে তাঁকে।

Subhashree Ganguly: থাইস্লিট গাউনে গোলাপি সুন্দরী, হট লুকে উষ্ণতার পারদ চড়ালেন শুভশ্রী

সম্প্রতি শুভশ্রীর কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। থাই হাই স্লিটের একটি গোলাপি রঙের গাউন পরেছেন তিনি। মেকআপেও রয়েছে গোলাপি ছোঁয়া। গোলাপি রঙের আইশ্যাডো, ঠোঁটে গোলাপি লিপস্টিক। আঙুলে কয়েকটি সোনালি আংটি, খোলা চুল আর হাই হিলেই এদিনের লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী। শুভশ্রীর পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী পার্নো মিত্র এবং অনন্যা গুহ। পার্নো লিখেছেন, ‘গোলাপি সুন্দরী’। অন্যদিকে অনন্যা লিখেছেন, ‘তুমি আমার দেখা সবথেকে সুন্দরী নারী’। কয়েক ঘন্টাতেই লাইকের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে।

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান জন্মের পরপরই কাজে যোগ দিয়েছেন শুভশ্রী। রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়। উত্তরবঙ্গে হয়েছে এই আসন্ন ছবির শুটিং।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই