whatsapp channel

Ankush-Rupa: পকেটমারি কান্ডে গ্রেফতার রূপা, প্রথম ছবির নায়িকাকে নিয়ে অবশেষে মুখ খুললেন অঙ্কুশ

বইমেলায় পকেটমারি কান্ড এখন সংবাদপত্রের শিরোনামে রয়েছে। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী এখন হালে হাতসাফাই করছেন এই ঘটনায় হতবাক হয়েছেন সকলে। বলিউড অভিনেত্রী রূপা দত্ত ছিলেন অঙ্কুশের প্রথম সিনেমা কেল্লাফতের নায়িকা। অঙ্কুশের…

Avatar

HoopHaap Digital Media

বইমেলায় পকেটমারি কান্ড এখন সংবাদপত্রের শিরোনামে রয়েছে। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী এখন হালে হাতসাফাই করছেন এই ঘটনায় হতবাক হয়েছেন সকলে। বলিউড অভিনেত্রী রূপা দত্ত ছিলেন অঙ্কুশের প্রথম সিনেমা কেল্লাফতের নায়িকা। অঙ্কুশের কেরিয়ার শুরু তাঁর হাত ধরেই। এছাড়াও তিনি বৈষ্ণোদেবী তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন।

হঠাৎ একজন জনপ্রিয় অভিনেত্রীর পকেটমারির প্রয়োজন হল কেন? পুলিশের তদন্তে উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রীর এই অভ্যেস নাকি বহু পুরানো দিনের। তিনি এরকম অনুষ্ঠানে গিয়ে কেপমারি করে বেড়াতেন। এবং একটি ডাইরিতে তিনি লিখে রাখতেন তাঁর চুরি হিসাব।

বইমেলার ব্যস্ত সন্ধ্যায় একজন মহিলাকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখে সন্দেহ করে পুলিশ। নানা জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে প্রথমে সেই মহিলা তাঁর দোষ স্বীকার করতে না চাইলে পুলিশ তাঁর ব্যাগ তল্লাশি করে প্রচুর মানিব্যাগ এবং প্রায় ৬৫ হাজার টাকার নগদ ক্যাশ দেখতে পান। এই মহিলার আসল পরিচয় জেনে দুঁদে পুলিশকর্তাদের চোখ ছানাবড়া হয়ে যায়।

এবার জীবনের প্রথম নায়িকা রূপা দত্ত কে নিয়ে মুখ খুললেন অঙ্কুশ হাজরা। কি বললেন তিনি? আজ ইনস্টাগ্রামে অভিনেতা অঙ্কুশ হাজরাকে তাঁর প্রথম ছবি কেল্লাফতের একটি গানের অংশ পোস্ট করতে দেখা যায়। যেখানে অভিনেত্রীর সঙ্গে রোমান্টিক দৃশ্যে কোনো এক দ্বীপে নাচ করতে দেখা যাচ্ছে তাঁকে।

এই ভিডিওটির ক্যাপশনে অঙ্কুশ লেখেন, “এখনও মনে আছে এটা আমার প্রথম সিনেমা ছিল। ভাগ্যিস তখন আমার মানিব্যাগে ক্যারি করার মতো পয়সা ছিল না। ভগবানকে অশেষ ধন্যবাদ।” অভিনেতার এই পোষ্টের অর্থ নেটিজেনরা নিমেষেই বুঝতে পারেন। তাঁরা অভিনেতার এই পোস্ট দেখে হেসেই লুটোপুটি খান। একজন নেটিজেন লেখেন, “কে ভেবেছিল একজন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করবেন আর অন্যজন পকেটমারিতে গিয়ে নাম লেখাবেন।” আবার অন্য একজন অসংখ্য হাসির ইমোজি দিয়ে লেখেন,“এরকমভাবে কে অপমান করে?” আবার এক নেটিজেন লেখেন, “তোমার প্রথম হিরোইন আমার ছোটবেলার স্কুলের বন্ধু। ভাবতে পারিনি কোনদিন ও এরকম পথে চলে যাবে।”

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media