whatsapp channel

Sreemoyee Chattoraj: তিনি নাকি ‘কাঞ্চনের মাল’! বিয়ে হতেই নিন্দুকদের ধুয়ে দিলেন শ্রীময়ী

এক সপ্তাহ হয়ে গেল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বছরের শুরুতে জানুয়ারি মাসেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে অভিনেতা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এক সপ্তাহ হয়ে গেল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বছরের শুরুতে জানুয়ারি মাসেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে অভিনেতা বিধায়কের। শ্রীময়ীর সঙ্গে প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই ছিল কাঞ্চনের। কিন্তু একসঙ্গে সবসময় তাঁদের দেখা গেলেও সর্বসমক্ষে কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি দুজনে। এমনকি শ্রীময়ী এমনও বলেছিলেন, কাঞ্চনকে তিনি দাদার মতো শ্রদ্ধা করেন। সেই শ্রীময়ীর গলাতেই এখন উলটো সুর।

Advertisements

বর্তমানে কাঞ্চনের বয়স ৫৩ বছর। অন্যদিকে শ্রীময়ী সবে ২৬। দুজনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। উপরন্ত দু দুটি বিয়ে ভেঙেছে কাঞ্চনের। এক সন্তানও রয়েছে তাঁর। এমন এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোয় প্রচুর ট্রোলের মুখে পড়েছেন শ্রীময়ী। মাঝে অবসাদেও ভুগতে শুরু করেছিলেন তিনি। এত কম বয়সে কীভাবে ট্রোলিং সামলেছেন অভিনেত্রী? বিয়ের পরে এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

Advertisements

Advertisements

প্রেম দিবস তথা সরস্বতী পুজোয় আইনি বিয়ে সেরেছেন শ্রীময়ী কাঞ্চন। সম্প্রতি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি কোনোদিনই প্রেম দিবস উদযাপন করেননি। এ বছর বাগ দেবীর আশীর্বাদে ভালোবাসার মানুষকে নিজের করে পেয়েছেন। শ্রীময়ী বলেন, কাঞ্চনের সঙ্গেই ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরু করেন তিনি। দীর্ঘ ১০-১২ বছর ধরে কাঞ্চনের সঙ্গে তাঁর পরিচয়। তিনি বুঝেছেন যে অভিনেতা কাউকে পেছন থেকে ছুরি মারতে পারেন না। এমনকি তিনি বলেন, তাঁরা যে প্রেম করবেন সেটাও তিনি ভাবেননি। লোকে বলে বলে তাঁদের প্রেম করিয়েছে। তবে শ্রীময়ী বলেন, কাঞ্চনকে বন্ধু তথা প্রেমিক তথা স্বামী হিসেবে পেয়ে তিনি ভাগ্যবতী।

Advertisements

কাঞ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে অকল্পনীয় ট্রোলের মুখে পড়েছিলেন শ্রীময়ী। শুনেছেন অনেক কুকথা। সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁকে কাঞ্চনের ‘মাল’ বলা হত। কাঞ্চন মল্লিক বিধায়ক বলে তিনি নাকি তাঁর পয়সার জন্য তাঁর সঙ্গে মিশেছেন, তাঁকে ব্যবহার করেছেন সিঁড়ির মতো, এমনও শুনেছেন তিনি। তবে শ্রীময়ী বলেন, তাঁরা জানতেন যে তাঁরা ঠিক। পাশাপাশি শুভাকাঙ্খীদেরও সঙ্গে পেয়েছিলেন। শ্রীময়ীর কথায়, এমন অনেক বর্ষীয়ান অভিনেতা আছেন যারা নাকি তাঁকে এক রকম বলেছেন আর কাঞ্চনকে আরেক রকম। অভিনেতার তৃতীয় বিয়ে নিয়ে এত কথা হচ্ছে, এত কাদা ছোড়াছুড়ি হচ্ছে। কাঞ্চনই জানেন, তাঁর সম্পর্ক কেন টেকেনি। সেখানে তিনি কিছু বলতে পারবেন না।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই