whatsapp channel

জলমগ্ন পর্ণশ্রী, জল থৈথৈ মূল রাস্তা, এই বর্ষায় বিনামূল্যে ভেনিস ভ্রমণ অপরাজিতার

টলি পাড়া এতদিন লক ডাউন ছিল, তালা খুলেছে বিনোদন জগতের। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। কিন্তু, শিল্পীরা যাবেন কিভাবে যারা উত্তর ও দক্ষিণ কলকাতায় থাকেন? বর্ষার বৃষ্টিতে জলমগ্ন কলকাতা শহর। গাড়ির…

Avatar

HoopHaap Digital Media

টলি পাড়া এতদিন লক ডাউন ছিল, তালা খুলেছে বিনোদন জগতের। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। কিন্তু, শিল্পীরা যাবেন কিভাবে যারা উত্তর ও দক্ষিণ কলকাতায় থাকেন? বর্ষার বৃষ্টিতে জলমগ্ন কলকাতা শহর। গাড়ির সাইলেন্সার পর্যন্ত জলের তলায়। গ্রাউন্ড ফ্লোর গুলি জলের তলায়। এমত অবস্থায় যারা কাজের মানুষ তাদের অসুবিধা থেকেই যাচ্ছে। অনেকেই ঘর বন্দী হয়ে গিয়েছেন। যান চলাচল থেকে নিত্যদিনের বাজার সবেতেই সমস্যা সৃষ্টি হয়েছে। এদিকে বেহালা পর্নো শ্রী এলাকার ছবি ও ভিডিও তুলে দর্শকদের সঙ্গে অসুবিধার ব্যাপার ভাগ করে নিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

এদিন অপরাজিতা তার ইনস্টাগ্রাম পোস্টে তার এলাকার ছবি ও ভিডিও তুলে দর্শকদের সঙ্গে শেয়ার করেন। তার বাড়ির চারিদিক জলমগ্ন। প্রায় সব বাড়ির গ্রাউন্ড ফ্লোরের অধিকাংশ জলের নিচে। এমনকি চার চাকা গাড়ির সাইলেন্সার পর্যন্ত জলের নিচে। অথয়েব, অপরাজিতা সব মিলিয়ে বেশ ব্যঙ্গাত্মক সুরেই লেখেন,”আমাদের বেহালা পর্নো শ্রী গত কাল থেকে ভেনিস হয়ে গেছে আর যারা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল তারা সবাই ভ্যানিশ হয়ে গেছে কি মজা আমরা এখন ভেনিস এ আছি।”

শুধু বেহালা নয়, সমগ্র কলকাতা জলমগ্ন। উত্তর ও দক্ষিণ কলকাতার রাস্তা থেকে বাড়ির গ্রাউন্ড ফ্লোর সবই এখনও জলমগ্ন। আবহাওয়া সূত্রে খবর আজ ও আগামীকাল ভারী বৃষ্টির সম্ভবনা রয়েছে। এছাড়াও বিক্ষিপ্ত বৃষ্টি হবে এই রাজ্যের বিভিন্ন জেলায়।

আবহাওয়া দপ্তর সূত্রে জানা যাচ্ছে,পশ্চিম পঞ্জাব থেকে দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে একটি নিম্নচাপ অক্ষরেখা। এর জেরেই ভারী বৃষ্টির সম্ভবনা রয়েছে রাজ্যে। এমনকি একটি ঘূর্ণাবর্ত রয়েছে গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও সংলগ্ন বাংলাদেশের ওপর। ফলে লাগাতার বৃষ্টির জন্য জলের তলায় ডুবে থাকতে পারে উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতার বিভিন্ন জায়গা। পাটুলি, বাঘা যতীন, বালিগঞ্জ, তারাতলা, বেহালা, কসবা,কলেজ স্ট্রিট, বালিগঞ্জ, চিত্তরঞ্জন অ্যাভিনিউ সহ আলিপুর, শরৎ বসু রোড, এবং আলিপুর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media