whatsapp channel

আমরা প্রস্তুত! শীঘ্রই দেখা হবে, বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় নতুন পোষ্ট শ্রাবন্তীর

শ্রাবন্তী চ্যাটার্জি! এই মিষ্টি নায়িকা টলিপাড়ার মূল আকর্ষণ। নিজের তৃতীয় বিয়ের ভাঙনের কথা সামনে আসতেই লাইমলাইটে অভিনেত্রী। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। স্বামীর সোশ্যাল পোস্ট,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জি! এই মিষ্টি নায়িকা টলিপাড়ার মূল আকর্ষণ। নিজের তৃতীয় বিয়ের ভাঙনের কথা সামনে আসতেই লাইমলাইটে অভিনেত্রী। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। স্বামীর সোশ্যাল পোস্ট, ইনস্টা- পোস্ট থেকে সব ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে।

Advertisements

অন্যদিকে শ্রাবন্তী সিং না শ্রাবন্তী চ্যাটার্জি? এই নিয়ে সোশ্যাল মিডিয়া হোক কিংবা টেলি পাড়া সকলের মাথায় হাত। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের পথে এটা কি আদেও সত্যি নাকি গুজব। স্ত্রীর ফেসবুক প্রোফাইলে কিন্তু এখনো কিছু কিছু জায়গায় জ্বলজ্বল করছে রোশন। এমনকি ডিপিতেও শ্রাবন্তীর মাথায় চওড়া সিদুঁর আর পাশে রোহন। আর কভার পিকচারে বিয়ের ছবি। এখনো স্বামীকে ভুলতে পারেনি নায়িকা শ্রাবন্তী। স্বামীর মঙ্গলের কথা মাথায় রেখে এখনো মাথায় সিদু্ঁর দিচ্ছেন অভিনেত্রী তা তার শো দেখলে বোঝা যাচ্ছে।

Advertisements

অবশ্য নায়িকা এখন স্বামী, বিচ্ছেদ এইসব নিয়ে কিচ্ছু ভাবছেননা তা তাঁর ছবি দেখলে বোঝা যাচ্ছে। তিনি সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো করে জানান, তিনি তাঁর দ্বিতীয় সন্তান অর্থাৎ ‘ফিটনেস এম্পায়ার’ কে নিয়ে খুব ব্যস্ত। তিনি কোনো সন্তানের মা হননি, তিনি নিজে এবং সাধারণ মানুষকে ফিট রাখতে একটি নতুন জিম খুলেছেন। গত রবিবার এই নতুন জিমের উদ্বোধন করেছেন।

Advertisements

রবিবার নীল গাউন পরে ছেলের সাথে জিম ওপেনিং করলেন অভিনেত্রী। অভিনেত্রী সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি তার দ্বিতীয় সন্তানকে নিয়ে বেশ খুশি। আপাতত তিনি ফিটনেশ এম্পায়ার নিয়ে বেশ খুশি। অন্যদিকে মন নেই। সম্প্রতি নিজের ফিটনেশ এম্পায়ারের সামনে ছবি তুললেন। জ্রেবা সাদা কালো ওয়ান পিস পড়ে ক্যামেরায় পোজ দিলেন অভিনেত্রী। আর ক্যাপশানে লিখলেন, ” খুব শীঘ্রই দেখা হচ্ছে”। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল।

Advertisements
আমরা প্রস্তুত! শীঘ্রই দেখা হবে, বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় নতুন পোষ্ট শ্রাবন্তীর
অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর ফেসবুক পোস্ট
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media