whatsapp channel

দুই সন্তানকে ফেলে পরমব্রতকে বিয়ে! এপ্রসঙ্গে অবশেষে মুখ খুললেন পিয়া

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে হয়েছে গত ২৭ নভেম্বর। এরপর মাস ঘুরতে চলেছে। পুরনো বছরকে পেছনে ফেলে নতুন বছরে পা রাখতে চলেছেন সকলে। কিন্তু পরম…

Nirajana Nag

Nirajana Nag

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে হয়েছে গত ২৭ নভেম্বর। এরপর মাস ঘুরতে চলেছে। পুরনো বছরকে পেছনে ফেলে নতুন বছরে পা রাখতে চলেছেন সকলে। কিন্তু পরম পিয়াকে নিয়ে ট্রোল, সমালোচনা থামার কোনো নামই নিচ্ছে না। দুজনের ব্যক্তিগত জীবন তো বটেই, পিয়ার প্রাক্তন স্বামী অনুপম রায়কে নিয়েও অব্যাহত রয়েছে রসালো আলোচনা। কিন্তু বিষয়টি ক্রমেই সহ্যের সীমা পেরোচ্ছে দেখে মুখ খুললেন পিয়া।

অনুপমের প্রাক্তন দ্বিতীয় স্ত্রী ছিলেন পিয়া। শোনা যায়, দাম্পত্য সম্পর্কে থাকার সময়ই পরমব্রতর সঙ্গে একটা সম্পর্ক গড়ে ওঠে তাঁর। অতঃপর অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদ এবং দু বছর পর পিয়া পরমের বিয়ে। এই ত্রিকোণ সম্পর্ক নিয়ে আগেও অনেক আলোচনা হয়েছে। তবে ইদানিং বিষয়টা যেন বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছে।

দুই সন্তানকে ফেলে পরমব্রতকে বিয়ে! এপ্রসঙ্গে অবশেষে মুখ খুললেন পিয়া

যতই ট্রোল হোক না কেন, পিয়া এতদিন মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। এমনকি তিনি এও বলেছিলেন, ট্রোলিং খুবই টক্সিক তা ঠিক। কিন্তু নিজের ইনার সারকেলটা যদি সুন্দর হয়, আর শান্তিতে থাকা যায়, তাহলে এসব আর স্পর্শ করে না। অনেকগুলো কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে তারপর এই উপলব্ধি হয়েছে তাঁর। কিন্তু সম্প্রতি তাঁরও ধৈর্যচ্যুতি ঘটল। কারণ নিন্দুক যা দাবি করতে শুরু করেছে, নিজের দুই সন্তানকে ছেড়ে নাকি পরমব্রতর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন পিয়া।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘জনস্বার্থে প্রচার করছি, বাধ্য হয়ে। পিয়া চক্রবর্তীর, মানে আমার, কোনো সন্তান নেই। কস্মিনকালেও ছিল না। দুটিও নয়, একটিও নয়। দয়া করে ফেক নিউজ ফ্যাক্টরির দ্বারা মুরগি হবেন না। আচ্ছা নমস্কার। জনতার মঙ্গল হোক।’ সংবাদ মাধ্যমের কাছেও মুখ খুলেছেন তিনি। পিয়া বলেন, যবে থেকে তিনি পরমব্রতকে বিয়ে করেছেন তবে থেকেই এমন মিথ্যে রটনা চলছে। বিভিন্ন পোস্ট, ইউটিউব ভিডিওতে এমনটা দেখতে পাচ্ছেন তিনি। এতদিন তিনি কোনো মন্তব্য করেননি। কিন্তু এখন বিরক্তিকর হয়ে উঠেছে বিষয়টা। এমনকি তাঁর বন্ধুদেরও কথা শুনতে হচ্ছে। একে তো ভুল তথ্য, উপরন্তু সন্তানের মতো স্পর্শকাতর বিষয়। তাই তিনি মুখ খুলতে বাধ্য হলেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই