BollywoodHoop Plus

Taimur-Saif: তৈমুরের কারণে লজ্জায় পড়লেন বাবা সইফ আলি খান

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর জ্যেষ্ঠপুত্র তৈমুর (Taimur) জন্মের পর থেকেই মিডিয়ার স্পটলাইটে চলে এসেছে। বরাবর পাপারাৎজিদের ক্যামেরায় তৈমুরের মিষ্টি চেহারা ও দুষ্টুমি ক্যামেরাবন্দী হলেও ইদানিং তার উদ্ধত স্বভাব নজর এড়াচ্ছে না মিডিয়ারও। করিনার শিক্ষা নিয়েও উঠেছে প্রশ্ন। তৈমুরকে সোশ্যাল মিডিয়ায় রীতিমত সমালোচিত হতে হচ্ছে।

এর মধ্যে আবারও এমন ঘটনা ঘটাল তৈমুর যার জন্য পতৌদি পরিবারের শিশুদের শিক্ষা প্রশ্নের সম্মুখীন হয়ে পড়েছে। সম্প্রতি ‘রোলিং স্টোন’-এর কনসার্টে কিছুদিন আগেই লন্ডনে গিয়েছেন সইফ আলি খান ও তাঁর পুরো পরিবার। ‘রোলিং স্টোন’-এর কনসার্ট উপভোগ করার পাশাপাশি তাঁরা ঘুড়ে বেড়িয়েছেন লন্ডনের বিভিন্ন স্থানে। তাঁদের লন্ডন ট্রিপের বিভিন্ন ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রায় প্রত্যেকটি ছবিতেই তৈমুরকে অত্যন্ত বিরক্ত দেখা যাচ্ছে।

তৈমুরকে দেখে মনে হচ্ছে, সে পরিবারের সঙ্গ উপভোগ করছে না। কখনও নাক টিপে, কখনও ক্যামেরার দিকে না তাকিয়ে তৈমুর নিজের বিরক্তি প্রকাশ করেছে। অথচ সইফ ও করিনার মুখে হাসি রয়েছে। কিন্তু তৈমুরের এহেন আচরণে তাকে হতে হয়েছে ট্রোলের শিকার। কয়েক মাস আগে পরিচারিকার সাথে খারাপ আচরণের কারণে তৈমুরকে ট্রোল করা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

এছাড়াও তৈমুর একমাস আগে করিনা ও পরিচারিকার সাথে বাড়ির নিচে দাঁড়িয়েছিল। তার ভাই জেহ (Jeh) গাড়িতে বসে খেলা করছিল। হঠাৎই পাপারাৎজিদের দেখে সে ছবি তোলা বধ্ধ করার জন্য চিৎকার করে ‘বন্ধ করো দাদা’ বলে। কিন্তু নেটিজেনদের একাংশ তার কথার ভুল ব্যাখ্যা করে তাকে ট্রোল করেন।

Related Articles