whatsapp channel

মাদার টেরেসার আদর্শে অনুপ্রাণিত হয়ে পথে নামলেন জ‍্যাকলিন, দুঃস্থদের করলেন খাদ্য বিতরণ

করোনার বেলাগাম স্রোত ভাসিয়ে নিয়ে যাচ্ছে সমগ্র পৃথিবীকে। তারকারাও শঙ্কিত হয়ে পড়েছেন। অক্সিজেনের আকাল, বেডের ঘাটতি সব মিলিয়ে ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে পৃথিবী। এর মধ্যেই মাদার টেরেসা (mother teresa)-র…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনার বেলাগাম স্রোত ভাসিয়ে নিয়ে যাচ্ছে সমগ্র পৃথিবীকে। তারকারাও শঙ্কিত হয়ে পড়েছেন। অক্সিজেনের আকাল, বেডের ঘাটতি সব মিলিয়ে ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে পৃথিবী। এর মধ্যেই মাদার টেরেসা (mother teresa)-র আদর্শে অনুপ্রাণিত হয়ে পথে নামলেন বলিউড অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez)। মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার শ্রী. ডি.শিবনন্দন (D.shivnandan)-এর উদ্যোগে স্থাপিত সংস্থা ‘রোটি ব্যাঙ্ক’ ও ‘ইওলো’ ফাউন্ডেশনের-এর সঙ্গে হাত মিলিয়ে এদিন মুম্বইয়ের রাস্তায় খাদ্য বিতরণ করলেন জ‍্যাকলিন।

Advertisements

এদিন নিজেই খাদ্য বিতরণ অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জ‍্যাকলিন বলেছেন, পেটে খাবার থাকলে তবেই লড়াই করা যায়। মুম্বইয়ের ‘রোটি ব্যাঙ্ক’ এই প‍্যান্ডেমিক-এর সময় দুঃস্থদের পাশে দাঁড়িয়ে তাঁদের প্রতিদিনের আহারের ব্যবস্থা করে চলেছে। এই কারণে জ‍্যাকলিন ধন্যবাদ জানিয়েছেন ‘রোটি ব্যাঙ্ক’-এর কর্মীদের।

Advertisements

জ‍্যাকলিনের এই উদ্যোগ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। গতবার করোনা আবহে লকডাউনের সময় জ‍্যাকলিন ছিলেন সলমন খান (salman khan)-এর পনভেলের ফার্ম হাউসে। কিন্তু এবার করোনা পরিস্থিতি যেন সবাইকে বদলে দিয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই তারকারা দাঁড়াচ্ছেন সাধারণ মানুষের পাশে। এবার সেই তালিকায় যুক্ত হল জ‍্যাকলিনের নাম।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar