Hoop PlusTollywood

Kiran Dutta: শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল খুঁজে পেলেন ‘বং গাই’ কিরণ দত্ত

কবে বিয়ে করছেন দেব? প্রশ্ন দ্য বং গাইয়ের। দেব জানিয়েছেন সময় হলেই করবো। ঠিক তখনই প্রসেনজিৎ বলে ওঠেন, হ্যাঁ ভাই তাড়াতাড়ি কর তো, আমাকে দাড়িয়ে থেকে বিয়েটা দিতে হবে, নাহলে আবার চার নম্বর শুরু হয়ে যাবে। এরপরেই কিরণের প্রশ্ন দেবের কাছে – শ্রাবন্তীর সঙ্গে বুম্বাদা’র একটা মিল আছে, বলো তো কোথায়? দেব খিলখিল করে হাসতে থাকে। বং গাই নিজেই উত্তর দেন, দুজনেরই সারনেম চ্যাটার্জি। কিন্তু বলতে চেয়েছিলেন দুজনেরই তিনটে বিয়ে, চার নম্বরের পথে একজন, আরেকজন গুজবে চার নম্বর এনজয় করছেন। মজাদার প্রচারে এসে বং গাই বুম্বাদার এতটাই কাছের মানুষ হয়ে উঠেছেন যে বিয়ে, বিচ্ছেদ নিয়েও চলেছে হেলদি আড্ডা আর মজা।

প্রসঙ্গত, পুজোর আগেই মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত এবং অভিনীত ‘কাছের মানুষ’। দেব ও প্রসেনজিৎ ছাড়াও ছবিতে রয়েছেন ইশা সাহা, তুলিকা বসু সহ অন্যান্যরা। তবে, এই প্রথম দেব ও প্রসেনজিৎ জুটি বেঁধেছেন একই ফ্রেমে।পুরোদমে শুরু হয়ে গিয়েছে ছবির প্রচার।কখনো দিদি নং ওয়ান মঞ্চে গিয়ে প্রচার করছেন এই দুই অভিনেতা তো কখনো বং গাইয়ের সঙ্গে পাল্লা দিয়ে মজা করে।

আগামী ৩০ তারিখ সাড়ম্বরে মুক্তি পাচ্ছে কাছের মানুষ। পুজোয় এবার রাজ্য সরকারি কর্মচারীরা ২৮ শে সেপ্টেম্বর মাইনে পেয়ে যাচ্ছেন, এমনকি পুজোর ছুটি পাচ্ছেন টানা দশ দিন। তাই তাদের কাছে কাছের মানুষ দেখার অঢেল সময়।

উল্লেখ্য, একটা সময় ইউটিউবে মজা করে ভিডিও করতেন কিরণ। বিশেষত, প্রসেনজিৎ ও দেব অভিনীত সিনেমাগুলোর এমন মজাদার রিভিউ করতেন যে বং গাই রাতারাতি হিট হয় এবং মানুষ দেখতে শুরু করে তার ইউটিউব ভিডিও ।এখন, সে ইঞ্জিনিয়ারিং কে সাইডে রেখে পুরোদমে সোশ্যাল মিডিয়ার কর্মচারী হয়ে গিয়েছেন। তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, ইতিমধ্যে কিরণ এর নতুন ছবি মুক্তি পেয়েছে। দিতিপ্রিয়া রায়ের বিপরীতে অভিনয় করেন কিরণ ‘কলকাতা চলন্তিকা’ ছবিতে।

whatsapp logo