whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানালেন ছোট পর্দার ‘অনুপমা’

রূপালী গাঙ্গুলী (Rupali ganguly)-র পরিচিতি এখন ঘরে ঘরে। সর্বদা রূপালী সকলের থেকে আলাদা। এবারে তাঁর ঘরে রূপালী ওয়েলকাম জানালেন নতুন অতিথিকে। আপাতত রূপালীর ঘরের সেই নতুন সদস্যের ছবি সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

রূপালী গাঙ্গুলী (Rupali ganguly)-র পরিচিতি এখন ঘরে ঘরে। সর্বদা রূপালী সকলের থেকে আলাদা। এবারে তাঁর ঘরে রূপালী ওয়েলকাম জানালেন নতুন অতিথিকে। আপাতত রূপালীর ঘরের সেই নতুন সদস্যের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

রূপালীর ঘরের এই নতুন সদস্যটি হল লাল রঙের মহিন্দ্রা থর গাড়ি। তাঁর স্বামী অশ্বিন বর্মা (Aswin verma)-র সঙ্গে গাড়িটির সামনে দাঁড়িয়ে ছবি দিয়েছেন রূপালী। রূপালী যে গাড়িটি কিনেছেন, তার দাম প্রায় সাড়ে চৌদ্দ লক্ষ টাকা। রূপালী লিখেছেন, তিনি ভারতীয় হিসাবে গর্ব অনুভব করেন। তাই ছবি শেয়ার করে রূপালী লিখেছেন, ভারতীয় হয়ে ভারতীয় জিনিস কিনুন। রূপালীর এই পোস্ট দেশীয় জিনিসের প্রতি রূপালীর ভালোবাসা ও সম্মানকে তুলে ধরেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

2013 সালে অশ্বিনের সঙ্গে রূপালীর বিয়ে হয়। 2015 সালে জন্ম হয় তাঁদের পুত্রসন্তান রুদ্রাংশ(Rudrangsh)-এর। রুদ্রাংশ-এর জন্মের পর একটু বিরতি নিয়ে জনপ্রিয় সিরিয়াল ‘অনুপমা’-র মাধ্যমে আবারও টেলিভিশনে কামব‍্যাক করেন রূপালী।

বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র হিন্দি ভার্সন হল ‘অনুপমা’। কিছুদিন আগে ‘অনুপমা’-র সেটে এসেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)। সেই সময় মিঠুনের সঙ্গে নিজের শৈশবের স্মৃতিচারণ করেছিলেন রূপালী। শৈশবেই মিঠুনের সঙ্গে ফিল্মে অভিনয়ের মাধ্যমে রূপালীর ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয়েছিল। সেই সময় মিঠুনের শাসন, ভালোবাসা সব দেখে রূপালীর মনে হত যেন তিনি মিঠুনের মেয়ে।

‘অনুপমা’ প্রকৃতপক্ষে এক নারীর গল্প। সেই নারী নিজের মতো করে তাঁর জীবনে বাঁচতে ভালোবাসেন। তাঁর কোনো কোনো সিদ্ধান্ত বিতর্ক তৈরি করলেও অনুপমা কিন্তু নিজের সিদ্ধান্তে অটল। এই ধারাবাহিকে ‘অনুপমা’-র চরিত্রে অভিনয় করছেন রূপালী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media