BollywoodHoop Plus

Jaya-Urfi: বড় বলেই সম্মান করতে হবে! জয়া বচ্চনকে একহাত নিলেন উরফি

ফ্যাশন আইকন থেকে এবারে প্রতিবাদী হয়ে উঠলেন উরফি জাভেদ (Uorfi Javed / Urfi Javed)। জানেন, এই প্রতিবাদের ফলে ইন্ডাস্ট্রিতে কাজ পেতে সমস্যা হতে পারে, আর সেভাবে ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছেনও না তিনি, এরপরেও প্রতিবাদ থামেনি। অদ্ভুত পোশাক ও ঠোঁট কাটা স্বভাবের জন্য উরফি বরাবর সমালোচিত। সেই মেয়ে এবারে গর্জে উঠলেন খোদ বচ্চন পরিবারের মুখ্য সদস্য জয়া বচ্চনের (Jaya Bachchan) উপর।

জয়া বচ্চন বরাবর মিডিয়ার মানুষদের সঙ্গে বাজে ব্যাবহার করেন, এবং অনেকে এর জন্য তাকে বদমেজাজী পর্যন্ত বলেন। কেউ কেউ তাকে পাগল বলতেও পিছুপা হন না। হতেই পারে তিনি বচ্চন ঘরণী, কিন্তু তার ব্যাবহার ও কথার ধরন তাকে নিম্নস্তরে নামিয়ে দিয়েছে। সম্প্রতি, জয়া বচ্চন ও তার নাতনি নভ্যাকে নিয়েই ল্যাকমে ফ্যাশন উইকে যাচ্ছিলেন। মুম্বাইয়ের পাপারাজ্জিরা তাকে দেখা মাত্রই ছবি তুলতে শুরু করেন, যেমনটা হয়ে থাকে আর কি।

জয়া বচ্চন হাঁটতে হাঁটতে প্রশ্ন করেন কে তুমি? কোন মিডিয়া? তারপর তাচ্ছিল্যের হাসি হেসে বলেন, “আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন।” ছবি তুলতে গিয়ে একজন পাপারাজ্জি হোঁচট খেয়ে পড়ে যান,তখনই জয়া তাকে বিদ্রুপ করে বলেন যে তিনি যেন আরো একবার উল্টে পড়ে যান। ব্যাস, ভিডিও ভাইরাল হতেই শুরু হয় নিন্দার ঝড়।

এই নিন্দার ঝড়ের মধ্যেই মুখ খুললেন সাম্প্রতিক সময়ের চর্চিত তারকা উরফি জাভেদ। এখনও পর্যন্ত, বলিউডে তার জায়গা হয়নি। কেরিয়ারে সেরকম উল্লেখযোগ্য কোনো কাজ করতে পারেননি, বিগ বস ওটিটি থেকেও বেরিয়ে আসতে হয়েছে তাকে, এখন তিনি স্ব-ঘোষিত মডেল। মুম্বাইয়ের পাপারাজ্জিদের প্রশ্রয়ে উরফি এখন তুমুল জনপ্রিয় ও ফ্যাশন আইকন হয়ে উঠেছেন। এহেন, মুম্বাইয়ের পাপারাজ্জিদের করা অপমানের তীব্র নিন্দা করেছেন তিনি। এদিন, উরফি ওই বিশেষ ভিডিওর ক্লিপস তুলে লেখেন দাম্ভিক জয়ার বিরুদ্ধে গিয়ে বলেন, “আপনি এটা বললেন, যে আশা রাখেন, উনি যেন উল্টে পড়ে যান। সকলকে অনুরোধ, দয়া করে ওঁর মতো হবেন না, সতর্ক থাকুন। তা সে ক্যামেরার সামনে থাকুন কি পিছনে। আপনি, প্রবীণ আর ক্ষমতাশীল বলেই শুধু মানুষ আপনাকে সম্মান দেখাবেন না। যদি ভালো ব্যবহার করেন, তবেই সম্মান পাবেন। “

whatsapp logo