whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, অনস্ক্রিন ছেলে-বউমার বাগদানে হাসিমুখে হাজির লক্ষ্মী কাকিমা

জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর সেটে সূত্রপাত হয়েছিল স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnodipto Ghosh) ও অর্পিতা মন্ডল (Arpita Mondal)-এর প্রেমের। লক্ষ্মীকাকীমার পুত্র ও পুত্রবধূর চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু অনস্ক্রিন রসায়ন কখন…

Avatar

Nilanjana Pande

জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর সেটে সূত্রপাত হয়েছিল স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnodipto Ghosh) ও অর্পিতা মন্ডল (Arpita Mondal)-এর প্রেমের। লক্ষ্মীকাকীমার পুত্র ও পুত্রবধূর চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু অনস্ক্রিন রসায়ন কখন যে অফস্ক্রিন রসায়নে পরিণত হয়েছে তা কেউই বুঝতে পারেননি। এরপর স্বর্ণদীপ্ত ও অর্পিতাকে বারবার ইন্সটাগ্রামে ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। এমনকি পুজোর সময়েও তাঁরা একসাথেই কাটিয়েছিলেন। সেই সময় শোনা গিয়েছিল, চলতি বছরেই তাঁদের চার হাত এক হতে চলেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গেল তাঁদের বিয়ের অনুষ্ঠানের আনুষঙ্গিক আচার। আগামী 27 শে নভেম্বর, সোমবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা।

গত 25 শে নভেম্বর, শনিবার ছিল তাঁদের সঙ্গীত ও বাগদানের অনুষ্ঠান। স্বর্ণদীপ্ত ও অর্পিতার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর পুরো টিম। বাগদান অনুষ্ঠানে রূপোলি লেহেঙ্গা-চোলি পরেছিলেন অর্পিতা। গলায় ছিল জড়োয়ার নেকপিস, সিঁথিতে মাঙ্গটিকা ও হাতে ছিল চুড়ি। চুল খুলে হালকা কার্ল করেছিলেন অর্পিতা। চুল সাজিয়েছিলেন রূপোলি অ্যাকসেসরিজে। স্বর্ণদীপ্তর পরনে ছিল অফ হোয়াইট রঙের শেরওয়ানি। সেদিনের লক্ষ্মীকাকীমা বর্তমানে ‘জল থই থই ভালোবাসা’-র নায়িকা। স্টার জলসার এই ধারাবাহিকের শুটিংয়ের মাঝে কিছু সময় বের করে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) উপস্থিত হয়েছিলেন অনস্ক্রিন পুত্র-পুত্রবধূর বাগদানের অনুষ্ঠানে।

পরনে ছিল গাঢ় নীল রঙের সিল্কের শাড়ি। স্বর্ণদীপ্ত ও অর্পিতাকে ডেকে বললেন দ্রুত বাগদান সারতে। কারণ আবারও তাঁকে শুটিং ফ্লোরে ফিরতে হবে। ভুললেন না হবু বর-কনের সৌন্দর্যের প্রশংসা করতেও। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই স্বর্ণদীপ্ত ও অর্পিতাকে শুভেচ্ছা জানিয়ে উচ্ছ্বসিত অপরাজিতা লিখেছেন ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর পুরো টিম আবারও হইচই করেছেন। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে বাস্তবায়িত করা যথেষ্ট সহজ নয় বলে মনে করেন অপরাজিতা। ঈশ্বরের কাছে তিনি স্বর্ণদীপ্ত ও অর্পিতার সুখী বিবাহিত জীবন কামনা করেছেন।

বাগুইআটির একটি ব্যাঙ্কোয়েট হলে 27 শে নভেম্বর হবে বিয়ের অনুষ্ঠান। আগামী 30 শে নভেম্বর স্বর্ণদীপ্ত ও অর্পিতার রিসেপশনের অনুষ্ঠান হবে পাটুলির সত্যজিৎ পার্কে।

whatsapp logo