BollywoodHoop Plus

Urvashi Rautela: হলুদ শাড়িতে মোহময়ী উর্বশী, এক ঝলকেই মুগ্ধ নেটজনতা

প্রাক্তন মিস ইন্ডিয়া উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-কে বরাবর ওয়েস্টার্ন পোশাকেই দেখা গেছে। সবসময়ই নজরকাড়া উর্বশীর একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে উর্বশীর পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি।

হলুদ রঙের শাড়িতেও সমানভাবে সুন্দরী উর্বশী। হলুদ শাড়ির পাড় কমলা রঙের। তার সাথে উর্বশী পরেছেন ঘটি হাতা ব্লাউজ যা হঠাৎই মনে করিয়ে দেয় সাবেকিয়ানার কথা। হলুদ শাড়ির সাথে মানানসই করে উর্বশী পরেছেন দক্ষিণ ভারতের বিখ্যাত টেম্পল জুয়েলারি। তাঁর গলায় রয়েছে টেম্পল জুয়েলারির অন্তর্গত ভারি হার। কানে রয়েছে ঝুমকো ইয়ারিং ও কোমরে কোমরবন্ধ। দুই হাতে উর্বশী পরেছেন মেটালের চুড়ি। সিঁথিতে উর্বশী পরেছেন মাঙ্গটিকা। এক হাতে রয়েছে আর্মলেট। সবকটি গয়নাই সোনালি রঙের। তার সাথে উর্বশীর খোঁপায় জড়ানো রয়েছে ফুলের মালা।

ভিডিওটি শেয়ার করে উর্বশী লিখেছেন, তাঁর প্রথম তামিল ফিল্ম খুব শীঘ্রই আসতে চলেছে। এই ফিল্মে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও কেকে (KK)। ফিল্মের নাম ‘দ্য লেজেন্ড’। কয়েক বছর আগে উর্বশী অভিনীত মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’ রীতিমত বিখ্যাত হওয়ার পাশাপাশি সমালোচিত হয়েছিল। ‘ভারসাচে বেবি’-তে উর্বশীকে দেখা গিয়েছিল পৌরাণিক চরিত্র মেডুসার রূপে।

বলিউডে অনেক আগে ডেবিউ করেছিলেন উর্বশী। কিন্তু অভিনেত্রী হওয়ার তুলনায় মডেল হিসাবেই সুপরিচিত হয়েছেন তিনি। 2022 সালে ‘টপ মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উওম্যান’-এর তালিকায় রয়েছে তাঁর নাম। এমনকি ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার বিচারকের আসন অলঙ্কৃত করেছেন তিনি।

whatsapp logo