Bengali SerialHoop Plus

Susmita Dey: মন খারাপের পালা শেষ, স্টার জলসার পর্দায় নতুন সিরিয়াল নিয়ে হাজির সুস্মিতা!

মন খারাপ ছিল ছোট পর্দার মিষ্টি মুখের অভিনেত্রী সুস্মিতা দে’র (Susmita Dey)। ‘অপরাজিতা অপু'(Aparajita Apu) দিয়ে কেরিয়ার শুরু করলেও, দ্বিতীয় দফায় পান ‘বৌমা একঘর'(Bouma Ekghor) ধারাবাহিকে অভিনয় করার সুযোগ। কিন্তু, অল্প কিছুদিনের মধ্যেই ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়, ফলত মন খারাপ হয় সুস্মিতার। কিন্তু, এবার সুখবরের পালা।

‘বৌমা একঘর’ শেষ হয়েছে মাত্র মাস দুয়েক হল। এরইমধ্যে, নতুন ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন সুস্মিতা। সূত্র মারফৎ জানা গিয়েছে, ‘স্টার জলসা’র এক নতুন ধারাবাহিকে সুস্মিতাকেই পাওয়া যাবে নতুন চরিত্রে। সাহানা দত্তের ধারাবাহিকের নতুন মুখ হতে চলেছেন এই সুস্মিতা। যদিও, অভিনেত্রী এখনও এই ব্যাপারে কিছুই জানাননি। সম্ভবত, আগামী মাস থেকে শুরু হবে শ্যুটিং।

সুস্মিতার ব্যাকগ্রাউন্ড-» আসানসোলের মেয়ে কলকাতায় আসে একগুচ্ছ স্বপ্ন নিয়ে।শুরুটা হয়েছিল ব্রাইডাল মেক আপ ও মডেলিং দিয়ে যদিও, কিন্তু পরবর্তীতে হয়ে ওঠেন ধারাবাহিকের মুখ্য মুখ। একেবারে প্রথমেই লিড রোলে চান্স পান সুস্মিতা। ‘অপরাজিতা অপু’ দিয়ে ধারাবাহিকের কেরিয়ার শুরু, হিটও হয় সেই ধারাবাহিক। পরবর্তীতে সুযোগ পান বৌমা একঘর ধারাবাহিকে। কিন্তু, দুর্ভাগ্য বশত ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়।

অভিনয়, মডেলিং ছাড়াও, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সুস্মিতা দে। মাঝে মধ্যেই ছবি, ভিডিও, ইনস্টাগ্রাম রিল পোস্ট করেন।কখনো কখনো রিল দিয়েই ভাইরাল হয়ে জন তো কখনো ছবি দিয়ে। টানা টানা সুন্দর চোখে যখন কাজল ওঠে তখন কিন্তু সুস্মিতা দের থেকে চোখ ফেরানো দায়। ব্রাইডাল ফটিশ্যুটে তিনি যে কাউকে টেক্কা দিতে পারেন যখন তখন। সম্প্রতি, নিজের প্রেম নিয়েও অকপট সুস্মিতা। ইন্ডাস্ট্রির ব্যাক ক্যামেরার একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা। আপাতত নতুন কাজের জন্য মরিয়া অভিনেত্রী। তবে, স্টার জলসার নতুন ধারাবাহিকে দেখা যাবে কিনা সুস্মিতাকে সেটি জানার জন্য অপেক্ষা করতেই হবে দর্শকদের।

whatsapp logo