whatsapp channel

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঊর্বশী!

চনমনে মেয়েরা বিয়ের পর কেমন যেন বেশ পরিণত হয়ে যায়। বাপের বাড়িতে যেমন ফট ফট করে মুখে বুলি আসতো, সেগুলো বিয়ের পর অনেকটা দমে যায়। এটা সবার ক্ষেত্রে যে হয়…

Avatar

HoopHaap Digital Media

চনমনে মেয়েরা বিয়ের পর কেমন যেন বেশ পরিণত হয়ে যায়। বাপের বাড়িতে যেমন ফট ফট করে মুখে বুলি আসতো, সেগুলো বিয়ের পর অনেকটা দমে যায়। এটা সবার ক্ষেত্রে যে হয় এমনটা নয়। সেরকমই বিয়ের পর চুপ হয়ে গেলেন বি টাউনের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী উর্বশী রাউতেলা।

পরনে তার শাড়ি, কপালে উকি দিচ্ছে একফালি চাঁদের মতন সিঁদুর। মুখে কুলুপ এঁটেছেন। অনেক কথা তার বলতে মন চাইছে কিন্তু পারছেন না। কি হল অভিনেত্রীর?

একটা সময় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন কিন্তু ১৭ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হন। তিনি প্রথম আনিল শর্মার অ্যাকশন-রোমান্টিক ফিল্ম সিং সাব দা গ্রেট এ অভিষিক্ত হন।

কিছুদিন আগেই ফ্যাশন ডিজাইনার ফার্ন আমেটোর একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে উর্বশী রাউতেলাকে দেখা যায়। এখানে তাকে মিশরের রাণী ক্লিওপেট্রার ভুমিকায় এখানে দেখতে পাওয়া যায়। এই ছবির নাম – ‘Divine Indwelling’। আরব ফ্যাশন উইকে (ARAB FASHION COUNCIL) মুক্তি পেয়েছে এই ভিডিওটি। এবার বুঝি নতুন ফিল্মে দেখা যাবে উর্বশীকে। ইতিমধ্যে উর্বশীর সিঁদুর পরিহিত ছবি দেখে দর্শকরা ভেবেছেন অভিনেত্রীর বুঝি বিয়ে হয়ে গেল, কিন্তু ব্যাপারটি মোটেও সত্যি নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media