BollywoodHoop Plus

খোলা চুল, নেশাতুর চোখ, কালো পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অনেকেই তাঁদের নিজেদের গ্ল্যামার, আচরণ, পোশাক পরিচ্ছদকে মেলে ধরছেন বিনা দ্বিধায়। টলিউড হোক বা বলিউড সকলেই আজ প্রায় সোশ্যাল মিডিয়া ফ্রিক। এবারে এই সোশ্যাল মিডিয়ায় একই রকম ভাবে উষ্ণতা ছড়ালেন নাগিন -৩ ধারাবাহিকের ‘বেলা’। নাগিন -৩ ধারাবাহিকে নাগিনের চরিত্রে অভিনয় করে ফ্যানেদের আচ্ছা করে ঘায়েল করেছিলেন নায়িকা। এমনিতেই সুরভির ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা প্রায় ৬.৪ মিলিয়ন। নিজের রুপের ছটায় দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। অভিনেত্রী নিজের অভিনয়ের পাশাপাশি নিজের ফটোশুট এবং মেক আপের জন্য বেশ জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

নাম সুরভী জ্যোতি। একটা সময় জি টিভির ‘কবুল হে’ টেলিসিরিয়াল দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভীকে। কবুল হে-তে জোয়া নামে স্বাধীন মুসলিম মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। করণ সিং গ্রোভার এবং সুরভী জ্যোতির কেমিষ্ট্রি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

ছোট পর্দার এই জনপ্রিয় নায়িকা যদি অভিনেত্রী না হতেন তবে শিক্ষিকা হতেন বলে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন। এমনকি বৃষ্টিতে ভিজতে ভীষণ পছন্দ করেন সুরভি। সম্প্রতি নিজের হটনেস ছড়িয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার হাত ধরে। কালো পোশাকে বোল্ড লুকে ধরা দিলেন নাগিন-৩ এর নাগরানি। একটি সাদা বাথটবের মধ্যে খোলা চুলে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। পরনে কালো ওয়ান পিস। স্পষ্ট ক্লিভেজ, ঠোঁটে মুখে উত্তেজনা। এই শীতের সময় সুরভির এমন হট ফটোশ্যুট যেকোনো পুরুষ হৃদয়কে ভিজিয়ে দিতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

যারা কবুল হ্যায় (Qubool Hai) এর মধ্যে দিয়ে জোয়া-আসাদের লাভস্টোরি দেখেছেন তাঁরা আবার সুরভিকে দেখতে পাবেন ‘কবুল হ্যায় সিজিন ২’ এর মধ্যে দিয়ে। মূলত এই ধারাবাহিক দিয়েই করণ ও সুরভি দুজনেই বিশেষ পরিচিতি পায়। এবারে zee5 original এ দেখা যাবে ‘কবুল হ্যায় সিজিন ২’। এমনিতেই ‘নাগিন ৩’ করার পর সুরভির অনুরাগীদের সংখ্যা চড়চড়িয়ে বেড়ে গেছে, তাই ‘কবুল হ্যায় সিজিন ২’ যে হিট হবে তাতে বেশ আশাবাদী দর্শকরা এবং অভিনেত্রী নিজেও।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

whatsapp logo