whatsapp channel

কালো শাড়িতে রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) মানেই এভারগ্রিন পার্সোনালিটি। ছেচল্লিশ বছর বয়সেও রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী। রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও। প্রায়ই তিনি ইন্সটাগ্রামে নিজের ডান্স ভিডিও শেয়ার করেন।…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) মানেই এভারগ্রিন পার্সোনালিটি। ছেচল্লিশ বছর বয়সেও রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী। রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও। প্রায়ই তিনি ইন্সটাগ্রামে নিজের ডান্স ভিডিও শেয়ার করেন।  সম্প্রতি নিজের শুটিংয়ের ফাঁকে জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘সিম্বা’র গান ‘তেরে বিন’-এর সঙ্গে নাচলেন রচনা। তাঁর পরনে ছিল কালো রঙের প্রিন্টেড শাড়ি। শাড়ি পরে রচনার দক্ষ নৃত্যশৈলী ধরা পড়েছে তাঁর তৈরী ডান্স ভিডিওতে। রচনা ডান্স ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে।

কিছু দিন আগে সলমন খান (Salman khan)অভিনীত জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘এক থা টাইগার’-এর গান ‘মাসাল্লাহ’-এর সঙ্গে নেচেছেন রচনা। তাঁর এই ডান্স ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা যাচ্ছে, রচনার পরনে রয়েছে কালো রঙের আনারকলি এবং তার সঙ্গে মানানসই বিডসের নেকলেস। নেটিজেনরা তাঁদের প্রিয় ‘দিদি’-র নাচের প্রশংসা করেছেন। তারও কিছুদিন আগেই রচনা ‘হায় গর্মি’ গানের সঙ্গে নিজের ডান্স ভিডিও শেয়ার করেছিলেন।  রচনা ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ক্রিসমাসের সময়  শীতের সন্ধ্যায় ‘বনফায়ার’ পার্টি করেছিলেন রচনা। সেখানে এই ডান্স ভিডিও বানিয়েছিলেন তিনি। রচনার পরনে ছিল কালারফুল পুলওভার  এবং জিনস।

রচনা  নিজের ছেলের মধ্যেই খুঁজে পান নিজের পৃথিবী। ক্রিসমাসের ছুটিতে রচনা তাঁর ছেলেকে নিয়ে বড়দিনের ছুটি কাটাতে গিয়েছিলেন ইবিজা ফার্ম রিসর্ট অ্যান্ড স্পা-তে। সেখানে গিয়ে শীতের রোদে জমিয়ে ক্রিকেট খেলেছেন মা ও ছেলে। সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে রচনা বলেছেন, তাঁর ছেলেই তাঁর সবকিছু। ছবিতে রচনার পরনে রয়েছে মভ কালারের ট্র‍্যাক সুট ও চোখে সানগ্লাস। রচনার ছেলের পরনে রয়েছে কালো রঙের জিনস এবং নীল টি-শার্ট এবং হাতে ক্রিকেট ব্যাট। রচনার শেয়ার করা ছবিগুলি ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে মা ও ছেলের মিষ্টি ছবিগুলি।

রচনা মূলত ঘরে ঘরে ‘দিদি নং 1’ শোয়ের দৌলতে বেশি পরিচিত। একসময় অভিনেত্রী হিসাবে প্রশংসিত হলেও টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি ‘দিদি নং 1’- এর টিআরপি বাড়িয়ে দিয়েছে। রচনার পরিবর্তে একবার দেবশ্রী রায়(Debashree  Roy)শোয়ের সঞ্চালক হিসেবে আনা হলেও দর্শকদের মন ছুঁতে পারেননি দেবশ্রী। তাই রচনাকেই আবার এই শো-তে ফিরিয়ে আনা হয়।

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। আক্ষরিক অর্থেই রচনা ‘দিদি নং 1’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media