whatsapp channel

Pallavi Sharma: শাড়ি ছেড়ে বাথটবের জলে শরীর ভেজালেন ‘নিম ফুলের মধু’-র পর্ণা

পল্লবী শর্মা (Pallavi Sharma)-র কোনো সোশ্যাল মিডিয়া প্রোফাইল নেই। কারণ তিনি নিজের মতো থাকতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় পল্লবীর যে প্রোফাইলগুলি দেখা যায়, সেগুলি তাঁর অনুরাগীদের তৈরি। প্রোফাইলগুলি থেকে লাগাতার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পল্লবী শর্মা (Pallavi Sharma)-র কোনো সোশ্যাল মিডিয়া প্রোফাইল নেই। কারণ তিনি নিজের মতো থাকতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় পল্লবীর যে প্রোফাইলগুলি দেখা যায়, সেগুলি তাঁর অনুরাগীদের তৈরি। প্রোফাইলগুলি থেকে লাগাতার শেয়ার করা হয় পল্লবীর বিভিন্ন ছবি ও ভিডিও। এই ধরনের একটি প্রোফাইল থেকেই এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পল্লবীর সাহসী ফটোশুটের ছবি। আপাতদৃষ্টিতে অবশ্য অনেকের এই ফটোশুট সাহসী নাও মনে হতে পারে। কিন্তু যদি পল্লবীর বিগত দিনের ছবিগুলি দেখা যায়, তাহলে এই ধরনের ফটোশুট তাঁর ক্ষেত্রে অন্তত যথেষ্ট বোল্ড পদক্ষেপ।

Advertisements

Advertisements

ভাইরাল হওয়া ছবিতে পল্লবীকে দেখা যাচ্ছে বাথটবের জলে শুয়ে থাকতে। বাথটবের জলে ভাসছে লাল গোলাপের পাপড়ি। তার মাঝে গ্রে রঙের বডিকন ড্রেসে শুয়ে রয়েছেন পল্লবী। ভিজে গিয়েছে তাঁর পোশাক। বাথটব ফটোশুটের পক্ষে পল্লবীর মেকআপ অবশ্য সঠিক নয়। মেকআপ অত্যন্ত উজ্জ্বল। গোলাপি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে পল্লবীর দুই চোখে। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোন ও কপালে রয়েছে হাইলাইটারের অহেতুক ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। তবে পল্লবীর এই ধরনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই মনে করেছিলেন এগুলি ফেক। কিন্তু পল্লবী স্বীকার করেছেন, এগুলি তাঁর পুরানো ফটোশুটের ছবি।

Advertisements

ছবিগুলি অনেক দিন আগেই আপলো করা হয়েছিল। তবে তা সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় সার্কুলেট হয়ে চলেছে। কিছুদিন আগেই পল্লবী শর্মার নামে ফেসবুকে একটি ফেক প্রোফাইল তৈরি হয়েছিল যা থেকে একের পর এক আপত্তিকর ছবি আপলোড করা হচ্ছিল। ফলে পল্লবী একটি বিবৃতি দিয়ে জানান, এটি ভুয়ো প্রোফাইল।

Advertisements

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী। তাঁর বিপরীতে রয়েছেন রুবেল দাস ( Rubel Das)।

whatsapp logo
Advertisements