BollywoodHoop Plus

অবশেষে দেখা গেল মুখ, ভুল করে করিনার সদ্যজাত সন্তানের ছবি ফাঁস করলেন বাবা রণধীর

২০২০ এর আগস্ট মাসে সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সইফ ৷ সইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে ৷ তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য ৷ সইফের মুখ থেকে এ খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গোটা বলিউডে ৷ বেবো দ্বিতীয়বার মা হচ্ছেন এই খবর প্রথমদিকে গোপনে রাখলেও তারপর সইফ জানিয়ে দেন।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই বেবো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে শুরু করলেন ক্রমাগত নিজের শরীরে বদলে যাওয়া নানান মুহূর্ত। বেবিবাম্পের সাথে নানান পোস্ট করলেন। আর তার বহু প্রেগিনেন্ট মহিলাদের অনুপ্রেরণা দিয়েছিলেন। এই অবস্থাতেও আমিরের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেছেন ৷ হাতে থাকা বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন ৷ বেবি বাম্প নিয়েই ফটোশুট করেছেন ৷ নিয়মিত কাজ করেছেন এবং ফিট থেকেছেন। সাথে বড় ছেলে তৈমুরকে সময় দিতে ভোলেননি তিনি।

২১ ফেব্রুয়ারি রবিবার সকালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। এরপর খান-কাপুর পরিবার খুশির মেজাজ। দ্বিতীয় পুত্র সন্তানের জন্মের পর দেড় মাসের বেশিদিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। বরং অন্তরালে ছোট নবাব পুত্রকে মানুষ করছেন সইফিনা। আর এখন বড় দাদা হয়েছে তৈমুর তাই সেও এখন ছোট ভাইকে নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছে। তাই সেও এখন ক্যামেরার সামনে অত বেশি আসেনা। ভাইকে নিয়ে দিনরাত কাটছে বড় দাদার। এদিকে পাপারাৎজিরা খান বাড়িতে হন্নে হয়ে পড়ে আছে ছোটে নবাবকে একঝলক দেখবে বলে।

সইফিনা যতই নিজের ছোট ছেলেকে সকলে অন্তরালে রাখুন। কিন্তু ভুল করে বসলেন এবার দাদু  রণধীর কাপুর। ছোট নাতির একটি মিষ্টি আদুরে  ছবি শেয়ার করলেন অভিনেতা রণধীর। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে বড় তৈমুরের ছোটবেলাকার ছবি। কোলাজ করে দুই নাতির ছবি এডিট করেছিলেন দাদু । শেয়ারের কিছু সময়ের মধ্যে এই ছবি ডিলিট করলেন কিন্তু ততক্ষণে কার্য সিদ্ধি হয়ে গিয়েছে পাপারাৎজিদের। রণধীর জানান, কীভাবে সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে গিয়েছে তা অবশ্য জানা নেই তাঁর। তবে কয়েক সেকেন্ডে এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo