BollywoodHoop Plus

Urfi Javed: সাহসিকতার সীমা অতিক্রম করে ক্যামেরার সামনেই গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed)-এর খোলামেলা পোশাক ও ফ্যাশন সেন্স নিয়ে কিছুদিন আগে অবধি নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেন। কিন্তু উরফি যখন থেকে ডিজাইনার ব্র্যান্ডের জন্য ফটোশুট করেছেন, তারপর থেকে তাঁর হেটারদের একাংশ পরিণত হয়েছেন উরফির অনুরাগীতে। তবে উরফি কোনোদিকেই ফিরে তাকান না। তিনি নিজের মতো করে পোশাকের মাধ্যমেই খবরের শিরোনাম তৈরি করে চলেছেন। উরফি সেফটিপিন, সাইকেলের চেন কোনো কিছুই বাদ দেননি তাঁর পোশাকের মেটিরিয়ালের তালিকা থেকে। এবার উরফি ব্যবহার করলেন প্লাস্টার অফ প‍্যারিস। এককথায় এর নাম পপ। অনেকে অবশ্য পপ প্লাস্টার বলে থাকেন। তবে পোশাক নির্মাণের একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন উরফি।

ভিডিওতে উরফিকে দেখা যাচ্ছে নির্দেশ দিতে। তাঁর নির্দেশ মেনে মহিলা সহকর্মীরা তাঁর শরীরে ঢেলে দিচ্ছেন সাদা প্লাস্টার অফ প‍্যারিস। কিন্তু একটু লক্ষ্য করলে দেখা যাবে, সাদা রঙের একটি কাপড়ের আস্তরণের উপর ঢালা হচ্ছে প্লাস্টার অফ প‍্যারিস। উরফির পরনে রয়েছে শুধুমাত্র একটি গোলাপি অন্তর্বাস। এই ভিডিওর সাথেই উরফি শেয়ার করেছেন কয়েকটি ছবি। ছবিগুলিতে দেখা যাচ্ছে, সারা ঘরের ফার্নিচার স্বচ্ছ প্লাস্টিকে মুড়ে ফেলা হয়েছে। একপাশে দেখা যাচ্ছে, সিলিকনের উর্ধ্বাংশ মাটিতে ফেলা রয়েছে। ভিডিও ও ছবিগুলি শেয়ার করে উরফি লিখেছেন, দারুণ কিছু অপেক্ষা করছে সকলের জন্য। এই প্রোজেক্টে তাঁর সাথে কাজ করছেন কন্টেন্ট ক্রিয়েটর শ্বেতা মহাদিক (Sweta Mahadik)।

একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন উরফি। এরপর থেকেই অদ্ভুতদর্শন ফ্যাশন শুরু হয়েছিল তাঁর। গত বছর পোশাকের কারণেই গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তালিকায় বলিউডের তাবড় নায়িকাদের পিছনে ফেলে শীর্ষে উঠে এসেছিলেন উরফি।

সাম্প্রতিক কালে তিনি কাজ করেছেন বলিউডের ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে দেখা গিয়েছে উরফিকে। কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo