GossipHoop Plus

Mika Singh: বলপূর্বক রাখিকে চুম্বন, বিতর্কে ভরা মিকা সিংয়ের বিয়ে কি টিকবে!

খুব শীঘ্রই সর্বসমক্ষে আসতে চলেছেন ‘মিকা দি বোটি’। একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে নিজের জীবন সঙ্গিনী বেছে নিতে চলেছেন মিকা। তবে তাঁর যা ট্র্যাক রেকর্ড, তাতে কতদিন তাঁর জীবনে সঙ্গিনী টিকবেন বলা মুশকিল। কারণ মিকার নামে রয়েছে একাধিক অভিযোগ।

দালের মেহেন্দি (Daler Mehendi)-রা ছয় ভাই। সবচেয়ে ছোট মিকার সঙ্গীতে হাতেখড়ি হয়েছিল দালেরের কাছেই। মিকার বাবা আমরিক সিং (Amrik Singh) পেশায় কুস্তিগীর। কিন্তু ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতে তালিম নিয়েছিলেন তিনি। মিকার মাও কুস্তিগীর ছিলেন। কিন্তু তার পাশাপাশি তিনি ছিলেন লোকসঙ্গীতের সঙ্গে যুক্ত। পশ্চিমবঙ্গের দুর্গাপুরে মিকার জন্ম হয়েছিল। প্রথম জীবনে কীর্তন গাইলেও পরবর্তীকালে ‘টেল মি সামথিং’ গানটি মিকাকে জনপ্রিয় করে তোলে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক বলিউড হিট দিয়ে বিখ্যাত গায়ক হয়ে ওঠেন মিকা। কিন্তু তার পাশাপাশি ক্রমশ ‘উওম্যানাইজার’ হয়ে উঠেছিলেন মিকা।

নিজের জন্মদিনের পার্টিতে রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-কে আমন্ত্রণ জানিয়ে তাঁকে বলপূর্বক চুম্বন করেছিলেন মিকা। বিষয়টি নিয়ে আইনের দ্বারস্থ হয়েছিলেন রাখি। পরবর্তীকালে একটি টিভি শোয়ে এসে মিকা রাখির কাছে ক্ষমা চাইলে বিষয়টি মিটমাট হয়।

2015 সালে দিল্লিতে একটি লাইভ কনসার্ট চলাকালীন এক চিকিৎসককে হঠাৎই থাপ্পড় মারেন মিকা। এই ঘটনার কারণ জানা না গেলেও ভিডিওটি ভাইরাল হয় ও মিকাও সমালোচিত হন। মিকার বিরুদ্ধে রয়েছে ‘হিট অ্যান্ড রান’ কেসও। তাঁর বিরুদ্ধে একটি অটোকে ধাক্কা দেওয়ার অভিযোগ ছিল। এই দুর্ঘটনায় আহত হয়েছিলেন এক পথচারীও।

2018 সালে এক ব্রাজিলিয়ান নাবালিকা মিকার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন। ঘটনাটি ঘটেছিল দুবাইয়ের মাটিতে। ওই নাবালিকা জানিয়েছিলেন, মিকা তাঁকে অশ্লীল ছবি পাঠিয়েছিলেন। দুবাই পুলিশ মিকাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মিকা সমস্ত ঘটনা অস্বীকার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)