Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নতুন মানুষের সঙ্গেও বিচ্ছেদের পথে শ্রাবন্তী! ইঙ্গিতপূর্ণ পোস্ট বর্তমান প্রেমিকের

একদশক আগে নায়িকা রূপে জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এখনও সমানভাবে অনুরাগীদের মনে বিরাজিতা অভিনেত্রী। কারণ অবশ্য দু’টো। প্রথমত, আজও তিনি সৌন্দর্য দিয়ে মন জয় করেন ভক্তদের। আর দ্বিতীয়ত, হল তার ব্যক্তিগত জীবন। সেই নিয়ে কাটাছেঁড়ার যেন অন্ত নেই। কবে বিয়ে করলেন? কাকে বিয়ে করলেন? কার সাথে ঘর বাঁধতে চলেছেন? কার সাথে হল বিবাহবিচ্ছেদ? এইসব প্রশ্ন প্রায় সারাবছরই ঘুরে বেড়ায় সামাজিক মাধ্যমে। এখনও শ্রাবন্তীকে ঘিরে চলছে তেমনই এক বিতর্কের ঝড়।

কয়েকমাস আগেই রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। আর তারপরেই অন্য এক পুরুষের আগমন ঘটে অভিনেত্রীর জীবনে। আর তা নিয়েই পড়ে শোরগোল। তিনি আর কেউ নন, শ্রাবন্তীর প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরী। কলকাতায় রুবি হাসপাতালের সামনে একই ফ্ল্যাটে থাকেন দুজনে। আর সেই থেকেই হয় আলাপ, পরিচয়। দিনে দিনে প্রেমের সম্পর্কে লিপ্ত হন দুজনেই। আর এই গুঞ্জন সত্যিও হয়েছিল। কারণ এর আগে একসাথে দুজনকে বহুবার দেখা গেছে বহু জায়গায়। এমনকি ছুটি কাটাতে প্রিয় অভিরূপকে নিয়ে বিদেশেও পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটা যে সম্পর্ক তৈরি হয়েছিল তাদের মধ্যে, তাতে সন্দেহের অবকাশ ছিল না। তবে সম্প্রতি সেই সম্পর্কেও ফাটলের কথা শোনা গিয়েছিল কানাঘুষো। সেটি কি সত্যি? এবার তারই জবাব দিলেন তারা নিজেরাই।

সম্প্রতি, সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে অভিরূপ নাগ চৌধুরী নিজে একথা স্বীকার করেন যে, তার সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তীর সম্পর্কে কোনোরূপ ফাটল ধরেনি। কারণ একটি পোস্ট তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন অভিনেত্রীকে। কিন্তু কি উপলক্ষ্যে এই ধন্যবাদ জ্ঞাপন অভিরূপের? জানা গেছে, একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ নাগ চৌধুরী। আর সেই ব্যবসার শুভ উদ্বোধনের দিনেই বিশেষ আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। আর বিশেষ মানুষের এই উপস্থিতির জন্যই অকপটে তাকে ধন্যবাদ জানিয়েছেন অভিরূপ।

প্রসঙ্গত, এর আগে সামাজিক মাধ্যমে অভিনেত্রী শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিরূপ। তবে সেখানে তিনি নিজেকে ‘বিগ ফ্যান’ বলেই দাবি করে এসেছেন। আর এক্ষেত্রেও ঘটেছে তাই। সম্পর্কের কথা সরাসরি না বললেও, বিচ্ছেদের কোনোরূপ ইঙ্গিত মেলেনি অভিরূপের এই পোস্টে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা