BollywoodHoop Plus

Vidya Balan: চল্লিশের পর মেয়েদের এই জিনিসটি বেড়ে যায়, বিদ্যা বালানের যুক্তি আজও ভাইরাল

কথায় বলে মেয়েরা নাকি ২০ তেই বুড়ি। আগেকার দিনে এই জন্যেই মেয়েদের তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেওয়া হত। মাসিক ঋতুস্রাব হয়ে যাওয়া মানেই সে বড় হয়ে গিয়েছে, এবং তখন থেকেই চলতো বিয়ের চেষ্টা। এখনকার দিনে সেই চিত্রপট পুরোটাই পরিবর্তিত। মেয়েরা এখন ৩০ এর আগে বিয়ের নাম গন্ধ করে না, খুব কম সংখ্যক মেয়ে আছে যারা কম বয়সে বিয়ে করে নেয় হয় পরিবারের চাপে বা সে পালিয়ে গিয়ে বিয়ে করেছে। কিন্তু, যারা ৪০ পার করেছেন এবং মাসিক ঋতুস্রাব বন্ধের দিকে তাদের মনের অবস্থা কেমন থাকে চলুন জেনে নেব।

বলিউড ইন্ডাস্ট্রিতে বিদ্যা বালান এক জনপ্রিয় নাম। কিছু বছর আগে ‘ডার্টি পিকচার’ সিনেমায় বোল্ড সিল্কের চরিত্রে অভিনয় করে বিনোদন দুনিয়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী। আজও তাকে নিয়ে চর্চার শেষ নেই। সম্প্রতি, বিদ্যা বালানের একটি পুরোনো সাক্ষাৎকারের কথা ভাইরাল হয়েছে। যেখানে বিদ্যা নিজেই ৪০ পার করেছেন। অভিনেত্রীর দাবি এই যে মেয়েদের বয়স ৪০ হয়ে গেলেও, তাদের একটা জিনিস খুব বেড়ে যায়। কি সেটা ভাবুন ভাবুন।

১) ৪০ পার মানেই মুখে বলিরেখার শুরু, চুলে পাকা ভাব আসে। শরীরে দানা বাঁধে নানান রোগ, তখন কেউ মোটা হয়ে যান,কেউ সুগার প্রেসারের মতন সমস্যার মুখোমুখি হন।

২) সঙ্গমের চাহিদা বাড়ে ৪০ এর পরে গিয়েও। এবং এই বয়স মেয়েদের আরো আত্মবিশ্বাসী ও সুখী করে গড়ে তোলে। অভিনেত্রীর কথা অনুযায়ী চল্লিশের পরও মেয়েরা দুষ্টু ও আরো আবেদনময়ী হয়। বয়সের সঙ্গে সঙ্গে মেয়েরা আরো পরিপক্ব হয়, কারণ তখন সে কিছুর পরোয়া করে না। এটা বাড়তে থাকে। এটা আনন্দের। যখন কেউ কিছুর পরোয়া করবে না, তখনই মজার মাত্রা বাড়বে।

বিদ্যা কি এইজন্যেই আবেদনময়ী! সত্যি কি মেয়েরা ৪০ এর পর কোনো কিছুর পরোয়া করে না? অভিনেত্রীর উত্তরে চল্লিশের পর মেয়েরা আরো বেশি পরোয়া করে না। এই সময় মেয়েদের সাহস বাড়তেই থাকে।

whatsapp logo