whatsapp channel

Jaya Ahsan: ‘ব্লাউজ পরার কি দরকার ছিল’, উন্মুক্ত ক্লিভেজে কটাক্ষের শিকার জয়া

ওপার বাংলার সুন্দরী নায়িকা বলতে যার নাম সবার প্রথমে আসে তিনি হলেন জয়া এহাসান। বয়স যথেষ্ট হলেও সৌন্দর্যের দিক থেকে তাকে টেক্কা মারবে এমন সাধ্য এখন কারো হয়নি। আবারো কালো…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ওপার বাংলার সুন্দরী নায়িকা বলতে যার নাম সবার প্রথমে আসে তিনি হলেন জয়া এহাসান। বয়স যথেষ্ট হলেও সৌন্দর্যের দিক থেকে তাকে টেক্কা মারবে এমন সাধ্য এখন কারো হয়নি। আবারো কালো পোশাকে আবারও তিনি সোশ্যাল মিডিয়ার ঝড় তুললেন। কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজে জয়া আহসানকে দেখে সকলে একেবারে তাজ্জব বনে গেলেন এই বয়সেও তিনি যে এত সুন্দরী আছে তা না দেখে কিন্তু বিশ্বাসই করা যায় না। ফর্সা ত্বকের উপর কালো পোশাক সুন্দর মানিয়েছে।

বয়স যেন তার দিন দিন কমছে। সোশ্যাল মিডিয়ার ছবি অন্তত তেমন বলছে। জয়া এহসান, বয়স তার ৫০ ছুঁয়েছে। তবুও গ্ল্যামারে হার মানাবেন তার হাঁটুর বয়সীদের। নিয়মিত জিম আর শরীরচর্চায় তিনি নিজেকে এক জায়গাতেই থামিয়ে রাখতে পেরেছেন। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই। সব পোশাকেই তাকে দারুন লাগে। তিনি যাই পরেন না কেন সেই পোশাকেই তিনি অপরূপা হয়ে ওঠেন।

তবে এবার খোলামেলা পোশাক পরে আবারো তাকে ট্রোলের মুখে পড়তে হল। কেউ লিখেছেন, ‘ব্লাউজ পরার কি দরকার ছিল’, কেউ লিখেছেন, ”Ageless Beauty’ তার সাম্প্রতিক ছবি দেখে কার্যত অবাক ভক্তরা। বয়স উল্টো দিকে ছোটা বলতে যা বোঝায়, জয়ার ক্ষেত্রেও তাই হয়েছে। আগে থেকেই এটা ঠিক ছিল যে, ২রা জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নতুন চলচ্চিত্র ‘অর্ধাঙ্গিনী’। তাই আবুধাবি থেকে আর কোনো দিকে না গিয়ে তাই ছুটে এলেন কোলকাতায়।

শুটিং শুরু হয়েছিল করোনা মহামারির হওয়ার আগে। একটা সময় মহামারির কারণে কাজ বন্ধ ছিল। করোনায় কলকাতায় জয়ার অনেকগুলি কাজ আটকে ছিল তার মধ্যে এটি অন্যতম। অবশেষে দর্শকের সামনে এলো অসাধারণ এই মুভি। সকলে দেখে বেশ আনন্দ পেয়েছেন। তবে শাড়ি ছাড়াও তাকে যে ওয়েস্টার্ন লুকে দারুন লাগে তা কিন্তু এই ছবি প্রমাণ করে। যে যাই বলুক না কেন, সবাই যে ছবি টি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন এক কথা মানতেই হবে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক