Bipasha Basu: ফিনফিনে কালো পোশাকে বেবি বাম্প দেখাতে হাজির বিপাশা

Avatar

বিপাশা বসু (Bipasha Basu) তাঁর মাতৃত্বকালীন সময়কে যথেষ্ট উপভোগ করছেন। তাঁর ইন্সটাগ্রাম রিল দেখেই বোঝা যাচ্ছে তাঁর আনন্দ। সবেমাত্র মঙ্গলবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এর মধ্যেই বিপাশা শেয়ার করলেন একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

বুধবার বিপাশা শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রাম রিল। বিপাশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ জাম্পস্যুট। নেকের কাছে রয়েছে ডিটেলিং। সামান্য ডিপ নেক জাম্পস্যুটের মাধ্যমে দৃশ্যমান হচ্ছে বিপাশার ক্লিভেজ। পোশাকের মাধ্যমে ফুটে উঠেছে তাঁর বেবিবাম্প। এই পোশাকের সাথে বিপাশা গলায় পরেছেন সোনালি রঙের স্টোন স্টাডেড নেকপিস। হালকা মেকআপ করে নিজের ওয়েভি চুল খোলা রেখেছেন বিপাশা। বহুদিন পর বিপাশাকে আবারও গ্ল‍্যামারাস লাগছে। ভিডিওতে বিপাশার লিপে বাচ্চাদের কন্ঠে শোনা যাচ্ছে, তাঁর গর্ভে একটি সন্তান রয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে বিপাশা লিখেছেন, ‘লুক’ কথাটি।

বিপাশার ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটির প্রশংসা করেছেন ডিয়ানে পান্ডে (Deanne Panday)। ফ্যাশন ডিজাইনার রোহিত বর্মা (Rohit k.Verma) দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। বিপাশার স্বামী ও অভিনেতা করণ সিং গ্রোভার (Karan Singh Grover) লিখেছেন, তাঁর সন্তান রয়েছে বিপাশার গর্ভে। অভিনেত্রী আরতি সিং শর্মা (Arti Singh Sharma)-ও অনেক ভালোবাসা জানিয়েছেন বিপাশাকে। আর.মাধবন (R.Madhaban) বিপাশাকে অনেক শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, তিনি খুব খুশি বিপাশা ও করণের জন্য। মিষ্টি মাতৃত্বকালীন মুহূর্ত ও সুন্দর ভাবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার জন্য শুভকামনা জানিয়েছেন মাধবন। বিপাশাও মাধবনকে অনেক ভালোবাসা জানিয়েছেন। দিয়া মির্জা (Dia Mirza) পোস্ট করেছেন অনেকগুলি ভালোবাসার ইমোজি।

মঙ্গলবার কয়েকটি ছবি শেয়ার করে বিপাশা ও করণ নতুন অতিথি আসার সুখবরের কথা শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। সেই ছবিতে সাদা শার্ট পরিহিতা বিপাশার বেবিবাম্প ছিল উন্মুক্ত। বেবিবাম্পে চুম্বন করছিলেন করণ। তবে এই ধরনের ছবি শেয়ার করার জন্য বিপাশা ও করণকে সমালোচিত হতে হয়েছে।