whatsapp channel

শ্রাবন্তীর জীবনে এন্ট্রি নতুন বন্ধুর, একে অপরকে দিলেন ভালবাসার প্রস্তাব

"যে জন প্রেমের ভাব যানেনা/ তার সঙ্গে নাই লেনা দেনা............সে যন সোনা চেনেনা।" অভিনেত্রী শ্রাবন্তী আরামে এই গান গাইতে পারেন। যেই মানুষ পাশে থাকে তাঁর জন্য দু'কলি গাইলে মন্দ হয়…

Avatar

HoopHaap Digital Media

“যে জন প্রেমের ভাব যানেনা/ তার সঙ্গে নাই লেনা দেনা…………সে যন সোনা চেনেনা।” অভিনেত্রী শ্রাবন্তী আরামে এই গান গাইতে পারেন। যেই মানুষ পাশে থাকে তাঁর জন্য দু’কলি গাইলে মন্দ হয় না। সম্প্রতি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের উত্থান-পতন নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। অনেকের মত শ্রাবন্তী তাঁর ইন্সটাগ্রাম থেকে স্বামী রোশনের নাম মুছে ফেলেছেন। কিন্তু কথাটি একদমই ঠিক নয়। এখন কয়েকটা ছবি রয়ে গেছে শ্রাবন্তীর ইন্সটাগ্রামের পাতায়। এদিকে রোশন রয়েছেন নিজের মত। কখনো নিজের ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করছেন তো কখনো পোষ্যদের নিয়ে আদরের ছবি। শুধু ধোঁয়াশায় রয়ে গেল শ্রাবন্তী-রোশনের ব্যক্তিগত জীবনের পাতা।

আজ আমরা খুঁজে পেয়েছি শ্রাবন্তীর খুব প্রিয় একজন মানুষকে যার ছবি প্রায় সময় অভিনেত্রী তাঁর নিজের ইন্সটাগ্রাম পেজে পোস্ট করেন। না একদমই তাঁর ছেলে অথবা পরিবারের কারোর কথা হচ্ছে না। এই মানুষটি এমনই একজন যাকে শ্রাবন্তী মন খুলে ‘লাভ ইউ’ জানান এবং ওই মানুষটিও তাঁর অনুরাগ প্রকাশ করেছেন ‘লাভ ইউ সুইটহার্ট’ বলে।

হ্যাঁ, সম্প্রতি টলি ডিভা শ্রাবন্তী তাঁর এক বন্ধুর কথা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাঁর বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ফ্রেন্ডশিপ গোল”। তার নাম সঞ্চারী চক্রবর্তী।

মাঝে মধ্যেই সঞ্চারীর সঙ্গে শ্রাবন্তী ছবি পোস্ট করেন। বেস্ট ফ্রেন্ড বলেও লিখেছেন অনেক জায়গায়। অভিনেত্রীর এমন ঝড়ের সময় বন্ধু সঞ্চারী ফুল সাপোর্টে রয়েছেন তা বেশ স্পষ্ট। অবশ্য মানুষের এই সম্পর্ক নিয়েও সমালোচনার শেষ নেই। এমন নরম বন্ধুত্ব নিয়েও অনেকে কাঁটা ছেঁড়া করতে শুরু করে দিয়েছেন। যদিও সঞ্চারী চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি সম্পূর্ণ প্রাইভেট, তাই তাঁর দর্শন পাওয়া সম্ভব নয়। তবে এও ঠিক জীবনে চলতে গেলে, মনের কথা খুলে কাউকে বলার জন্য একজন বিশ্বাসী কাউকে চাই যিনি দুঃখের দিনেও পাশে দাঁড়িয়ে বলতে পারবে, ‘এইতো আছি’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media