whatsapp channel

‘দয়া করে আমার প্রেমে পড়বেন না’, ভিজে শরীরে স্পষ্ট বার্তা অভিনেত্রী স্বস্তিকার

বর্ষা আর শীত এমনই একটা মরসুম যখন ইচ্ছা করে মনের মানুষের সঙ্গে একটি বিশেষ ভাবে ঘনিষ্ঠ হতে। এই সময় যেন, কবিতা গুলো বড্ড বেশি প্রশ্রয় পায়। মন জুড়ে অনেক পংক্তি…

Avatar

HoopHaap Digital Media

বর্ষা আর শীত এমনই একটা মরসুম যখন ইচ্ছা করে মনের মানুষের সঙ্গে একটি বিশেষ ভাবে ঘনিষ্ঠ হতে। এই সময় যেন, কবিতা গুলো বড্ড বেশি প্রশ্রয় পায়। মন জুড়ে অনেক পংক্তি ঘোরাফেরা করে। সেরকমই শেক্সপিয়র as you like it থেকে দুটি লাইন তুলে ধরলেন। স্বস্তিকা বোঝাতে চাইলেন আমার প্রেমে হাবুডুবু খেও না, পিছলে পড়ে যাওয়ার বিপুল সম্ভবনা রয়েছে।

স্বস্তিকা মুখোপাধ্যায়, এই মুহূর্তের জনপ্রিয় অভিনেত্রী, সুন্দরী এবং আবেদনময়ী নারী। তার রূপে মুগ্ধ আট থেকে আশি। ইদানিং তার অভিনয় চোখে পড়ার মতন, পাশাপাশি সৌন্দর্যে অনেককে টক্কর দিতে পারেন। নাহ, স্বস্তিকা কোনো ছিপছিপে রোগা সুন্দরী নন, আবার মেদে টইটুম্বুর তাও নন। তিনি হলেন সুস্পষ্ট সুন্দরী, স্বাধীনচেতা, আবেদনময়ী।

সুন্দরী যেমন তেমনই ভিতরে অনেক আবেগ ভালোবাসা গুছিয়ে সাজিয়ে রেখেছেন, ঠিক যেমন করে মেয়েরা শাড়ি আলমারিতে গুছিয়ে রাখে। কখনও বাবার জন্য ভালোবাসায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা, কখনও পথের সারমেয়দের জন্য ভালোবাসা, যত্ন আর আদর। সিনেমা, অভিনয়, মেয়ে, সারমেয় নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী স্বস্তিকা। এমনকি এই কঠিন সময়ে বহু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

সম্প্রতি স্বস্তিকা যেই পোস্ট করেছেন তাতে করে তিনি হাজার বার যদি বলেন আমার প্রেমে পড়বেন না, মানুষ হয়তো ততোবার প্রেমে ডুববেন। এই বর্ষায় ভেজা শরীরে, আবেদন ভরা দৃষ্টিতে যদি বলেন প্রেমে পড়া বারণ, কে শুনবে সেই কথা? কমেন্ট বক্সে অনেকেই স্বস্তিকার রূপের গুনগান করেছেন। রেডিও জকি মীর স্বস্তিকার রূপের গুনগান করতে গিয়ে গুলজারের কয়েকটি পংক্তি তুলে ধরেছেন কমেন্ট বক্সে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media