whatsapp channel

ভাইকে পেয়ে বেজায় খুশি ছোট্ট তৈমুর, বড় দাদা হিসেবে করছে যত্ন-আত্তি!

গত বছর লক ডাউন চলাকালীন সুসংবাদ দেন সইফিনা। জানান তিনি দ্বিতীয়বার মা বা হচ্ছেন তারা। করিনার সুসংবাদ পেয়ে অনেকেই চমকে যান। বয়স ৪০ এ এসে দ্বিতীয়বার মা হওয়ার সাহসিকতা দেখে…

Avatar

HoopHaap Digital Media

গত বছর লক ডাউন চলাকালীন সুসংবাদ দেন সইফিনা। জানান তিনি দ্বিতীয়বার মা বা হচ্ছেন তারা। করিনার সুসংবাদ পেয়ে অনেকেই চমকে যান। বয়স ৪০ এ এসে দ্বিতীয়বার মা হওয়ার সাহসিকতা দেখে অনেকেই অবাক হন। তার উপর প্রেগন্যান্সি চলাকালীন পুরোদমে সিনেমার শ্যুটিং থেকে শুরু করে বিজ্ঞাপনের শ্যুটিং করে গিয়েছেন তার সাথে করেছেন শরীরচর্চা তো আবার ছেলেকে সময় দিয়েছেন। নিজের প্রেগন্যান্সি পিরিয়ড দুর্দান্ত ভাবে উপভোগ করেছেন বেবো।

ডেলিভারির ডেট ছিল ১৫ তারিখ নাগাদ। কিন্তু সেদিন না হয়ে ২১ ফেব্রুয়ারি সকাল ৯টা নাগাদ পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। এরপর খান-কাপুর পরিবার খুশির মেজাজ। পুত্র সন্তানের জন্মের প্রায় পাঁচদিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। এক্কেবারে বিরাট-অনুষ্কার পথে হাঁটছেন সাইফিনা। এরপর বুধবার মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে নিজের কনিষ্ঠ সন্তানকে নিয়ে বাড়ি ফিরে এসেছেন করিনা কাপুর খান। অন্যদিকে পাপারাৎজিরা অপেক্ষা করছে সইফিনার দ্বিতীয় সন্তানকে একঝলক দেখবে বলে৷

সইফ-করিনার ঘরে নতুন অতিথিকে পেয়ে বাড়ির সকলে বেশ খুশি৷ বড় দাদা হয়েছে তৈমুর আলি খান। এই একরত্তিকে কাছে পেয়ে বেজায় খুশি নতুন দাদা তৈমুর। বড় দাদা হিসেবে ছোট ভাইয়ের বেশ যত্ন আর্তি করছেন। মা বাবা একরত্তির ছবি প্রকাশ্যে না আনলেও এবার এই একরত্তিকে নিয়ে ক্যামেরার সামনে পোজও দিয়েছে সে। আর সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু প্রশ্ন এই ছোট্ট বাচ্চাটি কি আদেও সইফিনার।

না এই বাচ্চাটি মোটেও করিনা আর সইফের কনিষ্ঠ পুত্র নয়। এই শিশুটি করিনা কাপুর খানের টিমের সদস্যা নয়না সোহানের মেয়ে। গত বছর ৩০ অগাস্ট কন্যা সন্তানের মা হয়েছেন নয়না। ওই কন্যা সন্তানটির নাম সিয়া। আর তাঁর মেয়েকে নিয়েই করিনার বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন তিনি। সে সময়ই তৈমুর এবং করিনা তার সঙ্গে ছবি তোলেন। আর সেই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তবে এখন করিনা আর সইফের ছোট্ট সদস্যের সাথে সকলের আলাপ করাবে। কবে এই জল্পনা শেষ হবে। কবে পরিচিতি করাবে সকলের সাথে তৈমুর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media