Hoop Plus

খোলা পিঠের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী তৃনা সাহা

টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখের মধ্যে তৃণা সাহা একজন। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। তার ভক্তদের নিরাশ না করার জন্য তিনি তার ফটোশুটের ছবি পোস্ট করেন। আবার মাঝে মাঝে কোথাও ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করেন। সেখানে তিনি নেটিজেনদের কাছ থেকে হাজার হাজার লাইক এবং কমেন্ট উপহার হিসাবে পান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বোল্ড লুকে ধরা দিয়েছে তিনি সেই ছবিতে এবং সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ধারণাটি এমন নয় যে, “লোকেরা আপনার থেকে কী প্রত্যাশা করে এবং আমি এই ধারণাটি কঠোরভাবে অনুসরণ করি”। এর সঙ্গে তার ক্যামেরাম্যান এবং মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। এই ছবি পোস্ট করতে না করতেই অনুরাগীরা রিপোস্ট করতে শুরু করে দিয়েছেন এবং 40 হাজারেরও বেশি লাইক পড়েছে এই ছবিতে।

প্রসঙ্গত তৃণাকে প্রথম টিভির পর্দায় দেখা যায় স্টার জলসার ‘খোকাবাবু’ সিরিয়ালে। এই ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন জিতে ছিলেন তিনি। তাকে ফের দেখা গিয়েছিল ‘কলের বউ’ সিরিয়ালে। সেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছিল।

এছাড়া অভিনেত্রী বর্তমানে যার জন্য বেশি চর্চায় থাকে সেটি হলো তার বিয়ে নিয়ে। যদিও তিনি এখনো মুখ খোলেননি। এছাড়াও ইনস্টাগ্রামে তার প্রেমিক অভিনেতা নীল ভট্টাচার্য সঙ্গে ছবি পোস্ট করেন ও সেই বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দেখুন তৃণার সেই হট ছবি।

Related Articles