whatsapp channel

Puja Banerjee: কে বলবে এক ছেলের মা! বিকিনিতে মেদহীন শরীরে ধামাকা করলেন পূজা

মুম্বইয়ে সংসার গুছিয়ে নিলেও মনে থেকে এখনো আদ্যোপান্ত বাঙালিই রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। টলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা এখন আর বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও দর্শকরা তাঁকে ভোলেননি। তবে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মুম্বইয়ে সংসার গুছিয়ে নিলেও মনে থেকে এখনো আদ্যোপান্ত বাঙালিই রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। টলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা এখন আর বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও দর্শকরা তাঁকে ভোলেননি। তবে সম্প্রতি আবারো টলিউডের সঙ্গে যোগাযোগ বাড়াচ্ছেন পূজা। জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে দীর্ঘদিন বিচারক হিসেবে দেখা গিয়েছে তাঁকে। নতুন ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে পূজার। ক্যাবারে ডান্সারদের নস্টালজিয়া ফিরিয়েছেন তিনি। আরো একটি বাংলা ছবিতেও দেখা যাবে তাঁকে।

Advertisements

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় পূজার সক্রিয়তা চোখে পড়ার মতো। অনুরাগীদের জন্য নিয়মিত ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। আর অভিনেত্রীর কোনো একটি পোস্ট শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুধু যে পূজার শেয়ার করা পোস্টই ভাইরাল হয় এমনটা কিন্তু নয়। তাঁর ফ্যানপেজের সংখ্যাও কিন্তু কম নেই। সেখানেও প্রায়ই পূজার ছবি, রিল ভিডিও শেয়ার করা হয়। নানান ফটোশুটের ছবি শেয়ার করা হয় সেসব পেজে। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সম্প্রতি এমনি আরো কিছু ছবি চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়।

Advertisements

Puja Banerjee: কে বলবে এক ছেলের মা! বিকিনিতে মেদহীন শরীরে ধামাকা করলেন পূজা

Advertisements

গোলাপি বিকিনিতে একের পর এক পোজে ধরা দিয়েছেন পূজা। কিছুদিন আগেই গিয়েছে তাঁর জন্মদিন। পাটায়াতে বিলাসবহুল রিসর্টে এই বিশেষ দিনটি কাটিয়েছেন তিনি। গোলাপি রঙের বিকিনিতে সুইমিং পুলের জলে ডুব দিয়ে একটি রিল ভিডিও বানিয়েছিলেন তিনি। সেই ভিডিওরই কিছু ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ায়। বিনা মেকআপেও পূজার লাস্য যেন উপচে পড়ল। দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisements

প্রসঙ্গত, পরিচালক উৎসব মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’তে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে পূজাকে। ক্যাবারে কুইন মিস এলিনার লুকে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিল। এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবিতেও অভিনয় করতে চলেছেন পূজা। টলিউডে আবারো পুরো দমে কামব্যাক করতে চলেছেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই