whatsapp channel

Ishaa Saha: গরমের চোটে এমন ছবি শেয়ার করলেন ইশা সাহা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে একটি উল্লেখযোগ্য নাম হল ইশা সাহা (Ishaa Saha)। তাকে টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা হিসেবেও ধরা হয়। তিনি তাঁর অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে নিজের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে একটি উল্লেখযোগ্য নাম হল ইশা সাহা (Ishaa Saha)। তাকে টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা হিসেবেও ধরা হয়। তিনি তাঁর অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ‘প্রজাপতি বিস্কুট’ ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী তাঁর টলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘সোয়েটার’, ‘সহবাস’, ‘বুড়ো সাধু’, ‘কলকাতা চলন্তিকা’, ‘সোনা দা সিরিজ’, ‘কাছের মানুষ’, ‘গোলন্দাজ’ এইসব ‘হিট’ ছবিতে ইশা তাঁর অসাধারণ অভিনয় দেখিয়েছেন। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও নাম লিখিয়েছেন ইশা। ‘ইন্দু’ সিরিজের দুটি সংস্করণে অভিনেত্রীর অভিনয় ছিল নজরকাড়া।

তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি আরো অনেক প্রতিভার অধিকারিণী এই অভিনেত্রী। শোনা যায়, নাচ করতেও নাকি ভালোবাসেন তিনি। এছাড়াও মডেলিং ও ফ্যাশন দুনিয়ায় তার যাতায়াত রয়েছে। এদিকে সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। তাই কাজের ব্যস্ততার মাঝে ফুরসৎ মিললেই নিজেকে মেলে ধরতে পছন্দ করেন ইশা। নানা সাজে সামাজিক মাধ্যমের দেওয়ালে দেখা মেলে তার। সাবেকি সাজে সাজতেও যেমন ভালোবাসেন তিনি, তেমনই আবার পাশ্চাত্য পোশাকেও একইভাবে স্বচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি, গ্রীষ্মের দাবদাহের মাঝেই ভক্তদের মনের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে একটি সরু ফিতের কালো টপ পরে গাড়ির ভেতর বসে থাকতে দেখা গেছে। কাঁধ থেকে বেরিয়ে এসেছে সাদা অন্তর্বাসের অংশ। অভিনেত্রীর মুখে রয়েছে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। তবে তার মুখে এসে পড়েছে সূর্যাস্তের সোনালী রোদের আভা। আর তাতেই যেন তার সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে কয়েকগুণ।

তবে এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ছবির ক্যাপশনও। ক্যাপশনটি ইংরেজিতে লিখেছেন তিনি, যার বাংলা মর্মার্থ- ‘রৌদ্রের নীচেই আমাকে তুলে ধরো’। তিনটি ছবিতে তিনরকম মুখের অভিব্যক্তি প্রকাশ পেয়েছে ছবিতে। কখনো উদাসী হয়েছেন ইশা, কখনো আবার আশার আলো দেখা গেছে তার চোখেমুখে। আর তার এই অনাবিল সৌন্দর্যে ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। অনেকেই কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আবার অনেকেই মুগ্ধতা থেকে শব্দ সাজিয়েছেন তার জন্য।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা