BollywoodHoop Plus

Ankita Lokhande: পোশাক সরে যেতেই স্পষ্ট অন্তর্বাস, ‘ফুটেজ খাচ্ছেন অঙ্কিতা’ কটাক্ষ নেটিজেনদের

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই ট্রোল হতে শুরু করেছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। তাঁর বিয়ের সময় তাঁকে শুভেচ্ছা জানিয়ে ট্রোল হয়েছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। এবার নেটিজেনদের ভ্রান্ত ধারণার শিকার হলেন অঙ্কিতা। নেটিজেনদের একাংশের ধারণা ইচ্ছাকৃত অন্তর্বাস প্রদর্শন করছেন অঙ্কিতা।

ঘটনার সূত্রপাত হয় একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর গ্র্যান্ড ফিনালের আফটার পার্টিতে। এই পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের সামনে প্রযোজক একতা কাপুরকে দেখে ছুটে গিয়ে জড়িয়ে ধরেন অঙ্কিতা। তাঁর সাথে ছিলেন তাঁর স্বামী ভিকি জৈন (Vicky Jain)-ও। একতা কাপুরের কাছে গিয়ে জড়িয়ে ধরার সময় অঙ্কিতার হাই থাই স্লিটেড গাউনের কিছুটা সরে দৃশ্যমান হয় তাঁর অন্তর্বাস। এছাড়াও ভিকির সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেওয়ার সময় বারবার সরে যায় অঙ্কিতার গাউন। তাঁকে হাত দিয়ে ঠিক করতে দেখা যায় সেই গাউন। এই ভিডিও ভাইরাল হতেই ট্রোল করা শুরু হয় অঙ্কিতাকে।

নেটিজেনদের ধারণা, ফুটেজের জন্য এই ধরনের কান্ড ঘটিয়েছেন অঙ্কিতা। অনেকে বলছেন, অঙ্কিতা আগে একজন ভালো ডিজাইনারকে নিয়ে আসুন। অঙ্কিতা যে পোশাকই পরুন না কেন, মেধার ভিত্তিতেই কাজ পাবেন। এমনকি সমালোচনার মুখে পড়তে হয় ভিকিকেও। তাঁকে কটাক্ষ করে বলা হয়, তিনি কিরকম স্বামী যাঁর বৌয়ের আন্ডারগার্মেন্টস দেখা গেলে কিছু এসে যায় না!

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকির সঙ্গে অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত হয়েছিল। জানুয়ারি মাসে বিয়ে করেন ভিকি ও অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)