whatsapp channel

বদলে যাচ্ছে ‘ফেলনা’ ধারাবাহিকের স্লট টাইম! লাইভে এসে মুখ খুললেন অভিনেত্রী রোশনী

‘ফেলনা' ধারাবাহিকটি নিয়ে কিছুদিন আগে অবধি দর্শকদের ক্ষোভ ছিল। কারণ ‘ফেলনা'-য় নেওয়া হয়েছিল কয়েক বছরের লিপ। ফলে দর্শকদের পছন্দের শিশুশিল্পী ও ‘ফেলনা'-র চরিত্রাভিনেত্রী মেঘান (Meghan chakraborty)-কে বাদ দিয়ে নিয়ে আসা…

Avatar

HoopHaap Digital Media

‘ফেলনা’ ধারাবাহিকটি নিয়ে কিছুদিন আগে অবধি দর্শকদের ক্ষোভ ছিল। কারণ ‘ফেলনা’-য় নেওয়া হয়েছিল কয়েক বছরের লিপ। ফলে দর্শকদের পছন্দের শিশুশিল্পী ও ‘ফেলনা’-র চরিত্রাভিনেত্রী মেঘান (Meghan chakraborty)-কে বাদ দিয়ে নিয়ে আসা হয় কিশোরী ‘ফেলনা’ হিয়া দে (Hiya dey)-কে। মেঘানকেই ‘ফেলনা’ হিসাবে দর্শক আপন করে নিয়েছিলেন। ফলে নেটিজেনরা মেঘানের জন্য দুঃখ প্রকাশ করেছিলেন। এবার হঠাৎই দেখা গেল, ‘ফেলনা’ ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়েছে।

8 ই জুলাই, সকাল থেকেই নেটদুনিয়ায় একটি পোস্ট ঘোরাফেরা করছে। ‘ফেলনা’-র ফ্যান গ্রুপ থেকে বার্তা দেওয়া হয়েছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ফেলনা’-র সময় পরিবর্তিত হয়ে যাচ্ছে। 25 শে জুলাই থেকে রাত সাড়ে আটটার পরিবর্তে দুপুর দুটোয় সম্প্রচারিত হবে ‘ফেলনা’। ফলে নেটিজেনদের মধ্যে জল্পনা বাড়তে থাকে। সাধারণতঃ কোনো ধারাবাহিকের টিআরপি কমে গেলে সেই ধারাবাহিকটি প্রাইম টাইম অর্থাৎ সন্ধ্যা সাতটা থেকে রাত ন’টার স্লটের পরিবর্তে দুপুর অথবা বিকেল বা রাত দশটার স্লট দেওয়া হয়। কিন্তু ‘ফেলনা’-র ক্ষেত্রে এই সমস্যা না থাকায় নেটিজেনরা স্লট পরিবর্তনের কারণ জানার জন্য উদগ্রীব হয়ে ওঠেন।

এই খবর ছড়িয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই ইন্সটাগ্রামে লাইভে আসেন ‘ফেলনা’ ও ‘বেণী’-র মা শ্রুতি ওরফে রোশনী তন্বী ভট্টাচার্য (Roshni tanwi bhattacharya)। তিনি জানিয়েছেন, ‘ফেলনা’-র স্লট পরিবর্তনের খবর সম্পূর্ণ ভুয়ো। ‘ফেলনা’-র সম্প্রচার প্রতিদিনের মতো রাত সাড়ে আটটার সময়েই হবে। রোশনী অত্যন্ত বিরক্ত হয়ে জানিয়েছেন, টিম ‘ফেলনা’-র কোনো সদস্য কিছুই জানে না স্লট পরিবর্তনের ব্যাপারে। অথচ ফ্যান গ্রুপ থেকে ছড়িয়ে দেওয়া হচ্ছে ভুয়ো খবর। খবরটি জানতে পেরে রোশনী যোগাযোগ করেছিলেন ওই ফ্যান গ্রুপের অ্যাডমিনের সাথে। তাঁরা জানিয়েছেন, ওই গ্রুপের এক সদস্য এক সদস্য নাকি স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজে এই খবর দেখে ফ্যান গ্রুপে জানিয়েছিলেন। খবরের সত্যতা যাচাই না করেই ফ্যান গ্রুপও গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। তবে পরে এই পোস্টটি মুছে দেওয়া হয়েছে।

রোশনী জানিয়েছেন, ধারাবাহিকের সমর্থন ও জনসংযোগের জন্য ফ্যান গ্রুপ ও পেজ খোলা হয়। কিন্তু এই ধরনের বিভ্রান্তিকর পোস্টের কারণে ফ্যান গ্রুপের সদস্য সংখ্যা কমে যায়। ফলে প্রভাব পড়ে ধারাবাহিকের দর্শকদের উপর। রোশনী অনুরোধ করেছেন, ধারাবাহিকের সঙ্গে যুক্ত কূশীলবদের মুখ থেকে কোনো খবর না শুনে যেন কেউ গুজব না রটান।

Avatar