whatsapp channel

‘সাধু নই, আমিও মানুষ, সঙ্গমের খিদে রয়েছে’, যৌনতা প্রসঙ্গে মুখ খুলেছিলেন প্রয়াত Vinod Khanna

দীর্ঘ দিন ক্যান্সারের সাথে লড়াই করে 2017 সালের 27 শে এপ্রিল প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা বিনোদ খান্না (Vinod Khanna)। কিন্তু জীবদ্দশায় তাঁর জীবন ছিল বর্ণময়। যৌনতা ছিল তাঁর কাছে গেম।…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ দিন ক্যান্সারের সাথে লড়াই করে 2017 সালের 27 শে এপ্রিল প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা বিনোদ খান্না (Vinod Khanna)। কিন্তু জীবদ্দশায় তাঁর জীবন ছিল বর্ণময়। যৌনতা ছিল তাঁর কাছে গেম।

তৎকালীন সময়েও নিজের যৌনতা নিয়ে বরাবর খোলাখুলি কথা বলেছেন বিনোদ। সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে বিনোদের একটি পুরানো সাক্ষাৎকারের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ক‍্যামেরার সামনেই বেপরোয়া ভঙ্গিতে সিগারেট খেতে খেতে ধোঁয়া ছাড়ছেন ও সাক্ষাৎকার দিচ্ছেন বিনোদ। সাংবাদিককে অকপট ভাবেই জানিয়েছেন নিজের যৌনতার কথা। তাঁর মুখে শোনা গেল, তিনি সন্ন্যাসী নন , যৌন চাহিদা তাঁরও রয়েছে। তিনি জানিয়েছেন, পৃথিবীতে নারী ছাড়া পুরুষরা থাকতে পারতেন না, এমনকি যৌনতা ছাড়াও নয়। তাহলে তাঁকেই বারবার কেন টার্গেট করা হয় নারীসঙ্গ করার জন্য! এই প্রশ্ন তুলেছেন বিনোদ।

যৌন-ক্ষুধাই বিনোদকে টেনে নিয়ে গিয়েছিল স্বঘোষিত ‘সেক্স-গুরু’ রজনীশ (Rajnish)-এর আশ্রমে। তাঁর আশ্রমে চলত অপার যৌনতা। বিনোদ হঠাৎই বলিউড থেকে নির্বাসন নিয়ে চলে গিয়েছিলেন রজনীশের আশ্রমে। তাঁর বড় ছেলে অক্ষয় (Akshay khanna) -এর তখন পাঁচ বছর বয়স। বিনোদের এই সিদ্ধান্ত নাড়িয়ে দিয়েছিল পারিবারিক ভিতকে। বড় হয়ে অক্ষয় যখন পুরো বিষয় জানতে পারেন, তখন তিনি মেনে নিতে পারেননি।

কিন্তু মার্কিন সরকার ‘ওশো’ রজনীশ ও তাঁর অনুগামীদের ছত্রভঙ্গ করে দিলে দেশে ফিরে আসেন বিনোদ। দেশে ফিরে ছেড়ে যাওয়া বলিউড সিংহাসন ফিরে পাননি তিনি। অভিনয় করলেও ছিল না সেই জনপ্রিয়তা। এরপর 1997 সালে রাজনীতিতে আসেন বিনোদ। একসময় বাজপেয়ী সরকারের মন্ত্রী হিসাবেও কাজ করেছেন তিনি। কিন্তু বিনোদ সমাজের মূল স্রোতে ফিরলেও তাঁর অতীত তাঁকে শেষ দিন অবধি পরোক্ষভাবে তাড়া করে বেড়িয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media