BollywoodHoop Plus

Janhvi Kapoor: পোশাকের ফাঁকে উন্মুক্ত ফর্সা উরু, সাহসী লুকে জাহ্নবীকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

আশি ও নব্বইয়ের দশকের ‘হার্টথ্রব’ বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে হলেন ‘বিউটি-কুইন’ জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে। মায়ের মতোই রূপের জেল্লা পেয়েছেন তিনি। তাই তার রূপেও এখন পাগল হন অনেকেই। এককথায় বর্তমান প্রজন্মের মধ্যে অনেকের ‘ক্রাশ’ও হয়ে উঠেছেন এই বলি-সুন্দরী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানে প্রায়ই তাকে দেখা যায় নানা সাজপোশাকে। কখনো যেমন ট্র্যাডিশনাল শাড়ির ফাঁকে শরীরের ভাঁজ দেখিয়ে লাস্যময়ী হয়ে ওঠেন তিনি, তেমনই আবার কখনো কখনো নিজেকে ওয়েস্টার্ন বোল্ড লুকেও মেলে ধরেন তিনি। আবার বিদেশ বিভুঁইয়ে গিয়ে সমুদ্র সৈকত ও প্রকৃতির কোলে নিজেকে বিকিনি বা মনোকিনিতে আবদ্ধ করে স্বল্পবসনা করা তুলতেও কুন্ঠাবোধ করেন না এই অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমের দেওয়ালে জাহ্নবীকে দেখা গেলেই যেন উত্তাপ বেড়ে যায়।

তবে এবার তাকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নয়, একটি বিনোদন পেজের দেওয়ালে দেখা গেল। তাও আবার এক অন্য অবতারে। ‘ভূমপ্লা’ নামের একটি ইন্সটা পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে দেখা গেল শ্রীদেবী কন্যাকে। তার পরণে ছিল চকলেট রংয়ের একটি ঝলমলে টাইট থাই-স্লিট গাউন। গলার শুরু থেকে বুক অব্দি ঢাকা ছিল এই পোশাকে, ঢাকা ছিল হাতআজ পোশাক নেমে গেছে পায়ের পাতা অব্দি। তবে তলপেটের পাশের কিছুটা পোশাকের অংশ কাটা থাকায় সেখানে উন্মুক্ত হয়েছে তার ফর্সা কোমর। এছাড়াও পোশাকের ফাঁকে ডেলহ গেছে তার ফর্সা উন্মুক্ত উরু। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, টাইট করে পিছনের দিকে বাঁধা আছে চুল- সব মিলিয়ে এক অনন্য সৌন্দর্য ফুটে উঠেছে তার শরীর জুড়ে।

জানা গেছে, জাহ্নবীকে এই লুকে দেখা গেছে মুম্বইয়ের একটি অনুষ্ঠানে। শ্রীদেবী কন্যা ফ্যাশন দুনিয়ার সঙ্গে জড়িত থাকার কারণে এই ফ্যাশন অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী। আর সেখানেই নজর কাড়ল তার এই পোশাক। এমন লুকে প্রিয় অভিনেত্রীকে দেখে হুঁশ হারালেন তার ভক্তরাও। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজি ঢেলে দিয়েছেন। আবার কেউ লিখেছেন, ‘তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’; অন্যজন লিখেছেন, ‘মায়ের মতোই মুখশ্রী পেয়েছ তুমি’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা