Hoop PlusTollywood

Anirban Bhattacharya: সব পুরুষই হস্তমৈথুন করেন: অনির্বাণ ভট্টাচার্য

যারা মন্দার দেখেছেন তারা দেখেছেন হস্তমৈথুন দৃশ্যের ঝলক, কিংবা যারা নিয়মিত ওয়েব সিরিজের দর্শক তারা বুঝে গিয়েছেন যে ওটিটি প্ল্যাটফর্মে লাগাম ছাড়া যৌন দৃশ্যের শুটিং হয়। বাংলা হোক বা হিন্দি বা ভোজপুরি বা ইংরাজি, সবেতেই রোম্যান্সের চরম পর্যায় পর্যন্ত যাওয়া চাই। যদিও এই চরম রোমান্টিসিজমের সপক্ষে যুক্তি দিয়ে সম্প্রতি কথা বলেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। কী বলতে চেয়েছেন তিনি?

এক সংবাদমাধ্যমে অনির্বাণ তার নিজস্ব কিছু ব্যাক্তিগত মতামত পেশ করেন, যেখানে তিনি রীতিমত দাবি করেছেন যে ৯৯-১০০% পুরুষ মানুষ হস্তমৈথুন করেন, অথচ তারাই যখন পর্দায় দেখেন তখন ছি ছি করেন। এতেই তার আক্ষেপ যে এখনও এই দেশে যৌন শিক্ষার সঠিক প্রসার হয়নি।

সম্প্রতি, রণবীর সিং এর ন্যুড ফটোশ্যুট প্রসঙ্গে অনির্বাণ বলেন যে একজন অভিনেতা ন্যুড ফটোশ্যুট করতেই পারেন। তিনি কি ভালো কাজ করেছেন সেদিকে আগ্রহ নেই অথচ সে কোনও গণ্ডোগোলের কাজ করেছে তখনই ‘চল তো যাই, গিয়ে দেখি…।।

বাংলা সিনে জগতে অনির্বাণের একটি নির্দিষ্ট জায়গা হয়ে রয়েছে। তাকে দর্শকরা একজন মার্জিত, শিক্ষিত এবং পাকা অভিনেতা হিসেবেই চেনে। তাকে শেষ ‘টিকটিকি’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে। ছবিতে অভিনয়ের পাশাপাশি মন্দার দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে পরিচালনার কাজটাও আয়ত্তে এনে নিয়েছেন। এবার শোনা যাচ্ছে জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন অনির্বাণ। তার অনুরাগীরা অপেক্ষায় আছে নতুন কোনো ধামাকা র জন্য। কিন্তু, সত্যি কি ১০০% পুরুষ মানুষ হস্তমৈথুন এর শিকার? যারা (পুরুষ) ঈশ্বর সাধনার সঙ্গে অঙ্গাঙ্গিক ভাবে যুক্ত তারাও? তাহলে কি ১০০% টা ৯৯% হলে ঠিক হয়? উত্তর দেওয়া মুশকিল। কারণ কোনো কিছুই সর্বোচ্চ স্তরে বিচারযোগ্য নয়।

whatsapp logo