whatsapp channel

মাথা ঘোমটায় আবৃত করে গণপতির আরাধনা করলেন শ্রাবন্তী

ভারত জুড়ে পালিত হচ্ছে গণেশ চতুর্থী উৎসব। একসময় এই উৎসব মহারাষ্ট্রের একচেটিয়া হলেও বর্তমানে তা ছড়িয়ে পড়েছে বাংলার বুকেও। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ব্রতী হয়েছেন গণপতির আরাধনায়। তালিকায় রয়েছেন শ্রাবন্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভারত জুড়ে পালিত হচ্ছে গণেশ চতুর্থী উৎসব। একসময় এই উৎসব মহারাষ্ট্রের একচেটিয়া হলেও বর্তমানে তা ছড়িয়ে পড়েছে বাংলার বুকেও। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ব্রতী হয়েছেন গণপতির আরাধনায়। তালিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নিজের অ্যাপার্টমেন্টে গণেশ চতুর্থীর দিন দেবতার আরাধনায় মাতলেন তিনি। সেই ভিডিও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী।

Advertisements

গণেশ চতুর্থীর সকালে শ্রাবন্তীর শেয়ার করা ভিডিওতে দর্শন মিলেছে তাঁর আরাধ্য গণপতির। সবুজ পাতা ও সাদা ফুল সেজেছে পুজাস্থল। তার মাঝেই চারিদিক আলো করে বসে রয়েছেন প্রতিষ্ঠিত গণপতি। আশেপাশে রয়েছে পুজোর আনুষঙ্গিক উপকরণ। গণেশ চতুর্থী উপলক্ষ্যে সেজেছেন শ্রাবন্তীও। তাঁর পরনে রয়েছে লাল-সাদা রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির ত্রিকোণ কারুকার্য। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। দুই কানে রয়েছে সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতে মানানসই সোনালি গোলাপ পাতা বালা রয়েছে। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস। তার সাথেই শ্রাবন্তী গলায় পরেছেন সাদা জুঁই ফুলের মালা।

Advertisements

হাতের আঙুলে রয়েছে কয়েকটি আংটি। দুই ভ্রু-র মাঝে রয়েছে লালচে মেরুন রঙের ছোট টিপ। গণপতির আরাধনা করতে পেরে উচ্ছ্বসিত শ্রাবন্তী। পুজোর সময় মাথা ঘোমটায় আবৃত করেছিলেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘ও গণরায়া’ গানটি ব্যবহার করেছেন শ্রাবন্তী। ভিডিওটি শেয়ার করে শ্রাবন্তী তাঁর অনুরাগীদের জানিয়েছেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা।

Advertisements

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য়। পাশাপাশি অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় অভিনয় করছেন তিনি। এই দুটি ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে রয়েছেন জিতু কমল (Jeetu Kamal)। অপরদিকে আগামী নভেম্বর মাস থেকে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

Advertisements

whatsapp logo
Advertisements