whatsapp channel

Monami Ghosh: হটনেস বম্ব, কালো লাস্যময়ী পোশাকে রাতের ঘুম কেড়ে নিলেন মনামী

ক্রমেই নেটপাড়ার প্রিয় হয়ে উঠছেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। এক নাগাড়ে লাইমলাইটের মধ্যমণি হয়ে রয়েছেন তিনি। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু…

Nirajana Nag

Nirajana Nag

ক্রমেই নেটপাড়ার প্রিয় হয়ে উঠছেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। এক নাগাড়ে লাইমলাইটের মধ্যমণি হয়ে রয়েছেন তিনি। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে মনামীর। তাঁর প্রতিটি পোস্টই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় আলাদাই জনপ্রিয়তা রয়েছে মনামীর। সেখানে ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। প্রচণ্ড শীতে বিকিনি পরে একটি রিল ভিডিও শেয়ার করে পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়িয়ে ছেড়েছিলেন মনামী। নেট পাড়ায় অলিখিত টক্কর শুরু হয়ে গিয়েছিল। এক ধাক্কায় উষ্ণতা বাড়িয়ে দিয়েছিলেন তিনি।

Monami Ghosh: হটনেস বম্ব, কালো লাস্যময়ী পোশাকে রাতের ঘুম কেড়ে নিলেন মনামী

অপরূপ সুন্দর ফিগারে যেকোনো পোশাকেই মানিয়ে যায় মনামীকে। শাড়ি থেকে মডার্ন ড্রেস সবেতেই তিনি মোহময়ী। এবার কালো লেদারের পোশাকে জর কেড়ে নিলেন মনামী। থাই হাই স্লিট পেনসিল স্কার্টের সঙ্গে ডিপ নেক ক্রপ টপ পরেছেন তিনি। কোমর পর্যন্ত খোলা ঢেউ খেলানো চুল, লাল টুকটুকে লিপস্টিকে বোল্ডনেস উপচে পড়ছে অভিনেত্রীর। নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না ছবিগুলি থেকে। একজন লিখেছেন, ‘প্রত্যেকটি পোশাকে এমন দুর্ধর্ষ দেখানো অপরাধ’। আরেকজন লিখেছেন, ‘কালো পোশাকে তোমাকে অসাধারণ লাগে’।

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই