whatsapp channel

Ranveer-Rakhi: রাখি সাওয়ান্তকে জড়িয়ে ধরে দুষ্টুমি শুরু করলেন রণবীর, ভাইরাল ভিডিও

রবিবার, 6 ই মার্চ, মুম্বইয়ের বুকে অনুষ্ঠিত হল ‘আইটিএ’ অ্যাওয়ার্ডস। তাবড় তারকারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ও রণবীর সিং (Ranveer Singh)। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

রবিবার, 6 ই মার্চ, মুম্বইয়ের বুকে অনুষ্ঠিত হল ‘আইটিএ’ অ্যাওয়ার্ডস। তাবড় তারকারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ও রণবীর সিং (Ranveer Singh)। কিন্তু দুজনে একসঙ্গে যেখানে থাকবেন, সেখানে দর্শকদের মাতিয়ে রাখতে পারেন তাঁরা। রাখি ও রণবীর রীতিমত নেচে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন।

কিছুক্ষণের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বহুদিন পর রাখি ও রণবীরের দেখা হয়েছিল। ‘আইটিএ’ অ্যাওয়ার্ডের রেড কার্পেটে দুজনে একসঙ্গে ছবি তুললেন। রাখির পোশাক ছিল নজর কাড়ার মতো। কালো রঙের অরনামেন্টাল টিউব টপ ও ট্রাউজার পরেছিলেন রাখি। তার উপর ছিল কালো রঙের স্টোন স্টাডেড শ্রাগ। মাথায় ছিল লাল গোলাপ ফুলের স্টাইলে একটি বড় হেয়ার অ্যাকসেসরিজ ও পায়ে বুটস। রণবীর পরেছিলেন কালো-সাদা সুট ও পায়ে সাদা জুতো এবং চোখে তাঁর বিখ্যাত সাদা ফ্রেমের সানগ্লাস। মাথায় বাঁধা ছিল পনিটেল।

বহুদিন পর দুই বন্ধুর দেখা হতেই রাখি ও রণবীর দুজনে একসঙ্গে রণবীর অভিনীত ফিল্ম ‘রাম-লীলা’-র ‘তাতার, তাতার’ গানের হুকস্টেপ নাচলেন। এমনকি বিভিন্ন স্টাইলে পাপারাৎজিদের ক্যামেরার সামনে ছবি তুললেন তাঁরা দুজনে। রাখি মজা করে বললেন, তিনি গাছ সেজেছেন, তাই এত বড় ফুল লাগিয়েছেন। এমনকি রণবীর ও রাখি ‘পুষ্পা’ আল্লু অর্জুন (Allu Arjun)-কেও নকল করলেন। এই ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের একাংশ মজাদার কমেন্ট করতে শুরু করেন।

অনেকে বলতে শুরু করেছেন, “রাম মিলিয়ে জোড়ি”। “এত গলা জড়াজড়ি ভালো নয়, দীপিকা রাগ করবে”। অনেকে আবার বলছেন, রাখি ও রণবীর মনে হয় ভাই-বোন, কুম্ভমেলায় হারিয়ে গিয়েছিলেন। কিন্তু এমনটাই হয়তো হয়, যখন দুইজন তুখোড় এন্টারটেইনারের দেখা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media