whatsapp channel

Srabanti Chatterjee: নতুন প্রেমিকের সঙ্গে এটা কি করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

বাংলা বিনোদন জগতের সর্বাধিক চর্চিতা নায়িকাদের তালিকায় অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতের সর্বাধিক চর্চিতা নায়িকাদের তালিকায় অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয় নিয়ে চর্চা হয়েছে ভিনরাজ্যে এমনকি ভিনদেশেও। তবে এরাজ্যের দর্শককূল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই মশগুল। একাধিকবার সম্পর্কে জড়ানো, বিয়ে, বিবাহবিচ্ছেদ এবং তারপর আবার নতুন প্রেমের গুঞ্জন- এসব নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী। আর এবার নতুন মানুষের সঙ্গে জড়াল অভিনেত্রীর নাম।

Advertisements

এখনো আইনত বিচ্ছেদ ঘটেনি শ্রাবন্তী ও রোশনের। এর মাঝেই তার নতুন প্রেমের গল্পে গা বসেছেন নেটপাড়া। সবার অভিমত, আবার নাকি প্রেমে পড়েছেন এই টলিউড অভিনেত্রী। নতুন প্রেমিকের সঙ্গে দেদার সময় কাটাচ্ছেন তিনি। কাজের ফাঁকে খুচরো সময়ের প্রেম হোক কিংবা কফিশপে ট্র্যাডিশনাল ‘ডেট’, সবটাই নাকি ইদানিং করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। সবটা খুল্লামখুল্লা করলেও এখনো এই বিষয়ে নিজে কিছু জানান নি অভিনেত্রী। কিন্তু কে তার বর্তমান প্রেমিক? এর উত্তর রয়েছে সামাজিক মাধ্যমের দেওয়ালেই।

Advertisements

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বর্তমান প্রেমিক হিসেবে জড়িয়েছে চলচ্চিত্র পরিচালক শুভজিৎ মিত্রর নাম। জানা গেছে, তার পরিচালিত আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। আর সেই কাজের সুবাদেই দুজনের মাঝে বেড়েছে ঘনিষ্ঠতা। তবে এসব কানাঘুষো শোনা যায়নি, বরং সামাজিক মাধ্যমের পাতায় জ্বলজ্বল করছে তাদের নিজস্বী ছবি। কখনো অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় তাদের একসাথে, আবার কখনো পরিচালক সরাসরি সেইসব ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।

Advertisements

সম্প্রতি পরিচালক শুভজিৎ মিত্র তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এমনই একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে দুজনকে একসাথে দেখা গেছে একটি কফিশপে। একে অপরের অনেকটা কাছাকাছি থেকেই লেন্সবন্দি হয়েছেন তারা। অভিনেত্রীর পরণে ছিল ঘিয়ে রংয়ের একটি সিল্ক শাড়ি এবং কালো ফুলস্লিভ ব্লাউজ। গায়ে মানানসই গয়না, মুখে মেকআপ, খোলা চুল। অন্যদিকে নীল ব্লেজারে দেখা গেছে পরিচালককে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসন্ন ছবি দেবী চৌধুরানীর কাজের ফাঁকে একটু চা-কফি বিরতি। এটিই প্রথম বাংলা ছবি তার ব্যাপ্তি হবে ভারতব্যাপী।’ তবে অনুরাগীরা এই ছবিতে খুঁজছেন অভিনেত্রীর নতুন প্রেমের গল্প।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা