whatsapp channel

লাল ড্রেসে অবাধ্য ভরপুর যৌবন, ছবি মুক্তির আগে হট অবতারে ভাইরাল সৌমিতৃষা

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) লাগাতার আড়াই বছর বেঁচেছেন ‘মিঠাই’ হয়ে। জি বাংলার এই ধারাবাহিক তাঁকে দিয়েছিল সর্বাধিক জনপ্রিয়তা। এই সময় একাধিক ফিল্মের প্রস্তাব তাঁর কাছে এলেও গ্রহণ করেননি সৌমিতৃষা। ‘মিঠাই’-কে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) লাগাতার আড়াই বছর বেঁচেছেন ‘মিঠাই’ হয়ে। জি বাংলার এই ধারাবাহিক তাঁকে দিয়েছিল সর্বাধিক জনপ্রিয়তা। এই সময় একাধিক ফিল্মের প্রস্তাব তাঁর কাছে এলেও গ্রহণ করেননি সৌমিতৃষা। ‘মিঠাই’-কে প্রাধান্য দিয়েছিলেন তিনি। অফ এয়ার হওয়ার কয়েক মাসের মধ্যেই পুনঃসম্প্রচার শুরু হয়েছে ‘মিঠাই’-এর। অপরদিকে সৌমিতৃষা বড় পর্দায় ডেবিউ করেছেন। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রধান’-এ দেব (Dev)-এর বিপরীতে দেখা যাবে তাঁকে। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। সোশ্যাল মিডিয়াতেও সৌমিতৃষার অনুরাগীর সংখ্যা কম নয়।

Advertisements

সম্প্রতি একটি ভার্চুয়াল পেজ থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে সৌমিতৃষার কিছু ছবি। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের বডিকন ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ড্রেসের নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। ড্রেসে কোনো কারুকার্য নেই। উজ্জ্বল লাল রঙের ড্রেসের সাথে সৌমিতৃষার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। মেটালিক সিলভার শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে সৌমিতৃষার দুই চোখে। চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে কার্ল। দুই কানে রয়েছে মানানসই স্টোন স্টাডেড সিলভার ইয়ারিং। বাঁ হাতে রয়েছে মেটালিক ব্যান্ডের রিস্টওয়াচ।

Advertisements

সৌমিতৃষা নিজেও তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে এই ছবিগুলি শেয়ার করেছেন। ‘প্রধান’-এর আসন্ন রিলিজ উপলক্ষ্যে একটি সাক্ষাৎকারে সৌমিতৃষা এই পোশাক পরেছিলেন। আগামী 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রধান’।

Advertisements

এই ফিল্মের শুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। রুমির চরিত্রে সৌমিতৃষার ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

whatsapp logo
Advertisements