whatsapp channel

নিজের বিয়েতে এসে শিবের ‘ব্রেক ডান্স’! কোয়েলের মহালয়ার অনুষ্ঠান নিয়ে চরম খিল্লি

মহালয়া (Mahalaya) মানে দুর্গাপুজোর আনুষ্ঠানিক সূচনা। এদিন ভোর চারটে থেকে দিন শুরু হয় বাঙালির। রেডিওতে 'মহিষাসুরমর্দিনী' অনুষ্ঠান শোনার পর অনেকেই বসে পড়েন টিভির সামনে। বিভিন্ন চ্যানেলে এদিন মহালয়া উপলক্ষে বিশেষ…

Nirajana Nag

Nirajana Nag

মহালয়া (Mahalaya) মানে দুর্গাপুজোর আনুষ্ঠানিক সূচনা। এদিন ভোর চারটে থেকে দিন শুরু হয় বাঙালির। রেডিওতে ‘মহিষাসুরমর্দিনী’ অনুষ্ঠান শোনার পর অনেকেই বসে পড়েন টিভির সামনে। বিভিন্ন চ্যানেলে এদিন মহালয়া উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশেষত জি বাংলা এবং স্টার জলসা এই দুই প্রথম সারির চ্যানেলের অনুষ্ঠান নিয়ে সবথেকে বেশি আগ্রহ থাকে দর্শকদের। কিন্তু প্রতিবারই অনুষ্ঠান শেষের পর সোশ্যাল মিডিয়া ভরে যায় মিমে। এবারেও ঘটেছে একই ঘটনা। তবে জি বাংলা নয়, এবারে নেটিজেনদের ট্রোলের মুখে এসে পড়েছে স্টার জলসা। সংশ্লিষ্ট চ্যানেলের অনুষ্ঠান নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে দেদারে হাসিঠাট্টা।

এ বছরে স্টার জলসার মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠানের নাম রাখা হয়েছিল ‘যা দেবী সর্বভূতেষু’। চ্যানেলে দেবী দুর্গার ভূমিকায় দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিককে। শিবের ভূমিকায় ছিলেন অভিনেতা রণজয় বিষ্ণু। এদিন স্টার জলসায় মহালয়ার অনুষ্ঠান শেষ হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ওঠে মিমের ঝড়। অনুষ্ঠানের একটি অংশের দৃশ্য ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, ‘শিবের বিয়ে’র গানের সঙ্গে সাঙ্গপাঙ্গদের নিয়ে নাচ জুড়েছেন স্বয়ং মহাদেব। কিন্তু তাঁর নাচের ধরণ দেখে হাসি চেপে রাখতে পারেনি কেউ।

নিজের বিয়েতে এসে শিবের 'ব্রেক ডান্স'! কোয়েলের মহালয়ার অনুষ্ঠান নিয়ে চরম খিল্লি

শুধু তাই নয়, মহালয়ার বিশেষ অনুষ্ঠানে র‍্যাপ গাইতেও দেখা গিয়েছে অসুরকে। এমনিতেই প্রতিবার অসুরদের উৎকট সাজ এবং অঙ্গভঙ্গি নিয়ে হাসি তামাশা হয় নেট পাড়ায়। উপরন্তু এমন অদ্ভূত গানের লিরিক্স এবং নাচ দেখেও হাসি থামাতে পারছেন না দর্শকরা। একজন মন্তব্য করেছেন, শিবের ব্রেক ডান্স। আবার আরেকজন মশকরা করে লিখেছেন, শিব তো শ্বশুরবাড়ি জিন্দাবাদ করছে।

উল্লেখ্য, প্রতি বছরই টেলিভিশনের মহালয়ার অনুষ্ঠান নিয়ে এমন বিতর্ক বেঁধেই থাকে। অনেকেই বর্তমানের অনুষ্ঠান গুলির সঙ্গে আগের দূরদর্শনের অনুষ্ঠানের তুলনা করে বিরক্তি প্রকাশ করেন, ট্রোল করেন। তবুও প্রথম সারির এই চ্যানেল গুলির মহালয়ার অনুষ্ঠানের টিআরপি যে প্রতিবারই বেশ চড়া থাকে সেটা স্বীকার করবেন সকলেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই