whatsapp channel

সদ্যই সম্পূর্ণ হয়েছে সার্জারি, কষ্ট ভুলে খুদের সঙ্গে ‘টুম্পা সোনা’ নাচ ঋতাভরীর

ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই…

Avatar

HoopHaap Digital Media

ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই আট থেকে আশি সকলের নজর কেড়েছিলেন সকলের। এই ধারাবাহিকের পর পর তাঁকে আর ধারাবাহিকে কাজ করতে দেখা যায়নি। শুধু অভিনয় নয় সমাজ সেবা করাও এই নায়িকার এক প্রধান ভালোবাসা হয়ে উঠেছে। অভিনয় থেকে ফাঁক পেলেই বাচ্চাদের সঙ্গে সময় কাটানো অভিনেত্রীর অন্যতম নেশা অভিনেত্রীর।

অন্য সেলিব্রেটিরা নিজের জন্মদিনে এলাহি পার্টি করতে ভালোবাসেন কিন্তু তিনি অন্যদের মতো পার্টি না করে ওই দিনটাতে স্কুলের বা অনাথ আশ্রমের বাচ্চাদের কাছে ব্যাগ ভর্তি উপহার নিয়ে পৌঁছে যান তিনি। গোটা দিন বাচ্চাদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী। সদ্যই মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম ‘রূপসাগরে’। এই গানের মিউজিক ভিডিও বেশ হিট হয়।

এর মাঝেই গত বছর অগাস্ট মাসে অভিনেত্রী ‘পিরিয়েনাল অ্যাবসেস’ নামক রোগে আক্রান্ত হন। তখনকার মতো ওষুধ খেয়ে সুস্থ হলেও, চিকিৎসক জানিয়েছিলেন, এই সমস্যা পরে ফিশচুলার দিকে টার্ন নিতে পারে। ওষুধ খেয়ে সিনেমার কাজ মডেলিং এর নানান কাজ করছিলেন কিন্তু ধীরে ধীরে অভিনেত্রী অসুস্থ হয়ে পড়েন। তবে মার্চেই ফিশচুলা অপারেশন করে নেন অভিনেত্রী তারপর নিজের অস্ত্রোপচারের কথা জানান। এরপর এখন অনেকটাই ভাল আছেন ঋতাভরী আর সেকথা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে অনুরাগীদের সেই খবর জানিয়েছিলেন ঋতাভরীর মা শতরূপা সান্যাল।

তিনি অস্ত্রপোচারের পরই বিকেলে একটি পোস্ট করে লেখেন, ‘ঋতাভরীর আজ একটি অস্ত্রোপচার হয়েছে । গত আগস্ট মাস থেকে ও খুব কষ্ট পাচ্ছিল এক ধরনের অর্শ্বতে। … ও ভাল আছে। সকল অনুগামীদের ভালোবাসায় শুভেচ্ছায় ও দ্রুত সুস্থ হয়ে উঠবে তিনি। এরপর ঋতাভরী হাসপাতালের বেডে বসে হাসিমুখে পোস্ট করে পুরো ঘটনা জানায়।

এখন বাড়ি ফিরে এসে বেড রেস্টে আছেন। বাড়ি থেকে নিজের সোশ্যাল মিডিয়াতে নানান আপডেট দিচ্ছেন। এর মধ্যে অভিনেত্রীর একটি পোস্ট দেখে সকলের চক্ষু চড়কগাছ। এখন অভিনেত্রী রেস্ট না টুম্পা সোনা গানে নাচছে। না না তিনি নাচেননি। আসল ঘটনা হল, এই গানের সঙ্গে নিজে নাচেননি ঋতাভরী। বরং তাঁর কোলে রয়েছে একটি গোলুমোলু বাচ্চা মেয়ে। তাকে নিয়েই বিছানাতে টুম্পা সোনা গানে মাতলেন অভিনেত্রী। যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, সেখানে ঋতাভরী ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের স্টার ইজানা টুম্পা-তে অবসেসড। মাসির সঙ্গে একটু আনন্দ…। কারণ মাসিকে খুব তাড়াতাড়ি সুস্থ হতে হবে।’ এরপরই অনেকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল হয় এই মিষ্টি ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media