Bengali SerialHoop Plus

স্লট বদলেও হল না রক্ষা, চলতি মাসেই শেষ ‘মিঠিঝোরা’! সামনে এল বড় সত্যি

বিগত কয়েক মাসে পরপর একগুচ্ছ সিরিয়াল বন্ধ হয়েছে বিভিন্ন চ্যানেলে। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, এবার নাকি জি বাংলার ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিকটি শেষ হতে চলেছে। এমনিতেই প্রতিটি সিরিয়ালের টিআরপি কমেছে লক্ষণীয় ভাবে। মিঠিঝোরা প্রথম দশে থাকলেও আচমকা সিরিয়াল বন্ধ হওয়ার খবরে মন ভেঙেছিল ভক্তদের। সত্যিই কি চলতি মাসেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক?

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মিঠিঝোরার দুই নায়ক অনির্বাণ এবং শৌর্য। অভিনেতা সপ্তর্ষি রায় স্পষ্টই জানান, এমন কোনো খবরই তাঁর কাছে এখনও এসে পৌঁছায়নি। অন্যদিকে অনির্বাণ চরিত্রাভিনেতা সুমন দে-ও জানান, তাঁর কাছে অন্তত এমন কোনো তথ্য নেই। শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করে সুমন জানান, মিঠিঝোরা শেষ হচ্ছে এমন একটি খবর রটেছে। তবে তা সত্যি নয়।

এ সপ্তাহের টিআরপি তালিকার দশম স্থানে রয়েছে মিঠিঝোরা। তিন বোনের জীবনের টানাপোড়েনের গল্প, বোনের নিজের দিদির বিরুদ্ধেই শত্রুতার গল্প দর্শকরা বেশ পছন্দ করছেন। এমতাবস্থায় সিরিয়াল শেষ হয়ে যাওয়ার গুঞ্জনে মুষড়ে পড়েছিলেন দর্শকরা। তবে ধারাবাহিক শেষ হচ্ছে না জেনে এবার খুশি মিঠিঝোরা ভক্তরা।

কিছুদিন আগেই রাত সাড়ে নটার বদলে রাত দশটায় স্লট বদল করা হয় এই সিরিয়ালের। তার কিছুদিন পর ফের রাত ৯:৪৫ মিনিটে করে দেওয়া হয় সিরিয়ালের সম্প্রচারের সময়। এর আগে স্লট বদলে প্রসঙ্গে আরাত্রিকা মাইতি বলেছিলেন, মিঠিঝোরা সিরিয়াল শেষ হওয়ার কোনো কথা ওঠেনি। নতুন করে একটি গল্প শুরু হচ্ছে তাই এমনটা বলাই যায় যে নতুন স্লটে নতুন ভাবে শুরু করা হচ্ছে। সাংসারিক মেলোড্রামা থেকে বেরিয়ে নতুন করে গল্পটি ফুটিয়ে তোলা হবে। আরাত্রিকা বলেন, একদম নতুন করে শুরু হচ্ছে মিঠিঝোরা।

Related Articles