BollywoodHoop Plus

সূর্যাস্তের আলোয় আদুরে মুহূর্ত কাটালেন করণ-বিপাশা জুটি, অন্তরঙ্গ ছবি তুমুল ভাইরাল

বিপাশা বসু বলিউডের একটা জনপ্রিয় নাম। বলিউডে ২০০১ সালে ‘আজনাবি’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছেন এই বঙ্গ তনয়া। এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব স্বল্প সময়ে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন বলিউড়ে। নিজের অভিনয় দক্ষতায় তিনি তাঁর নিজের দক্ষতায় জিতেছেন সকলের মন। বিপাশাকে নিয়ে বলিউডে সারাক্ষণ কানাঘুষো চলে। বিপাশার সাহসী পোশাক নিয়ে চর্চাও হয় সব সময়। আর নিজের বোল্ড ফিগারের জন্য বেশ চর্চায় থাকেন পেজ থ্রির পাতাতে। এছাড়া অভিনেত্রী বলিউডে সিনেমায় কাজ করার সময় জন আব্রাহামের সময় প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। কিন্তু ২০১২ সালে কোনো কারণে তাঁদের সম্পর্কে ভাঙন ঘটে।

এরপর অভিনেত্রী ২০১৫ সালে ‘এলোন’ সিনেমার শ্যুটিং এর সময় করণ সিং গ্রোভারের প্রেমে পড়েন। ২০১৬ সালে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দেন অভিনেত্রী। বাঙালি মতে আর পাঞ্জাবি মতে বেশ জাঁকজমক করে নিজেদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন বিপাশা ও করণ। এরপর দুজন বেশ আনন্দে সংসার করছেন এই জুটি৷ বিয়ের পর অভিনেত্রীকে আর রুপোলি পর্দাতে দেখা না গেলেও বিভিন্ন বিজ্ঞাপন আর রিয়ালিটি শোয়ের অনুষ্ঠানে বঙ্গ তনয়ার দেখা মেলে। অবশ্য এই হট কাপল ৫ বছর পর গত বছর এম এক্স প্লেয়ারে অরিজিন্যালে ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস’ থ্রিলার দিয়ে কামব্যাক করেছিলেন।

প্রসঙ্গত ‘কুবুল হ্যায় সিজন টু ‘ওয়েব সিরিজের শ্যুটিং করতে সারবিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার ও সুরভি জ্যোতি। আর শ্যুটিং শেষ করে ভারতে ফেরার আগে করোনায় আক্রান্ত হন করণ। ফলে ওই সময় সাময়িকভাবে সারবিয়াতেই আটকে পড়েন তিনি। সারবিয়ায় থেকে করোনার চিকিৎসা করিয়ে তবেই করণ সিং গ্রোভার ভারতে ফেরেন। অবশ্য সুরভি করোনাতে আক্রান্ত হননি। করণ দেশে ফেরার পর মুক্তি পায় কুবুল হ্য়ায় সিজন টু-এর টিজার। আর এই টিজার করণ নিজেই শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর এই টিজার বিপাশাও নিজে শেয়ার করেছেন।

সম্প্রতি চল্লিশ বছরে পড়লেন অভিনেত্রীর হাবি করণ সিং গ্রোভার। আর স্বামীর জন্মদিনে মালদ্বীপে ছুটি কাটাতে উড়ে যান বিপাশা বসু। মালদ্বীপে গিয়ে সেখান থেকে একের পর এক হট ছবি এবং নানান ভিডিও শেয়ার করেন বিপাশা বসু। কখনও সুইম স্যুট পরে ছবি শেয়ার করেন বিপাশা আবার কখনও মনোকিনিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে। এখনো বোল্ড লুকে একাই সোশ্যাল মিডিয়াতে আগুন ধরাচ্ছেন।

বিপাশা এবং করণ যখন মালদ্বীপে যান, তাঁদের ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু হয়ে যায়। প্রসঙ্গত, মালদ্বীপে গিয়ে স্ত্রীর সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করতে দেখা যায় বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে। এবার নিজের স্বামীরভ্ল সাথে নিজেদের অন্তঃরঙ্গ আদুরে মুহূর্ত শেয়ার করলেন। এই ছবিতে আরো হট লাগছিলেন অভিনেত্রী। কাল কিছু ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছে, সূর্যাস্তের আলোয় বিপাশা করণের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে তাঁকে চুম্বন করছেন। বিপাশার পরনে রয়েছে ফ্লোরাল বিকিনি আর অভিনেতা খালি গায়ে হ্যান্ডসাম হাঙ্ক। ক্যপশানে লিখলেন,’সানসেট ভাইবস’। নিমেষে ভাইরাল হয় হট কাপলের ভালোবাসার এই মুহূর্ত।

Related Articles