whatsapp channel

‘খড়কুটো’র পর এবার ‘ধুলোকণা’! লীনা গাঙ্গুলীর হাত ধরে ধারাবাহিকে ফিরলেন মানালি দে

লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ক্রমশ নতুন নতুন উপহারের ডালি নিয়ে আসছেন দর্শকদের জন্য। ‘শ্রীময়ী’ একনাগাড়ে টিআরপি ধরে রেখেছে। ‘খড়কুটো'-র টিআরপি কিছুটা পড়ে গেলেও সিরিয়ালে নতুন মোড় নিয়ে এসে তা পুনরুদ্ধারের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ক্রমশ নতুন নতুন উপহারের ডালি নিয়ে আসছেন দর্শকদের জন্য। ‘শ্রীময়ী’ একনাগাড়ে টিআরপি ধরে রেখেছে। ‘খড়কুটো’-র টিআরপি কিছুটা পড়ে গেলেও সিরিয়ালে নতুন মোড় নিয়ে এসে তা পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এর মধ্যেই ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হল নতুন বাংলা ধারাবাহিক ‘ধুলোকণা’-র।

Advertisements

খুব শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছে ‘ধুলোকণা’। ‘ধুলোকণা’-র চিত্রনাট্যও লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে স্টার জলসায় দেখানো হচ্ছে ‘ধুলোকণা’-র প্রোমো। এই সিরিয়ালেও উঠে এসেছে যৌথ পরিবার। প্রোমোতে দেখা যাচ্ছে, মধ্যবিত্ত যৌথ পরিবারে গাড়ি কেনা হয়েছে। গ‍্যারাজের অভাবে গাড়িটি মশারি দিয়ে ঢাকা হয়েছে। গাড়ির ড্রাইভারের কাজে বহাল হয় লালন যে নাকি ভালো গানও গায়। বাড়ির কাজের মেয়ের সঙ্গে তার টক-ঝাল সম্পর্কের সূত্রপাত হয়।

Advertisements

কিন্তু লীনা হঠাৎই কাজের মেয়ের গল্প লিখতে গেলেন কেন? একবার ভেবে দেখুন তো, লকডাউনের সময় বাড়ির গৃহিণীরা কিন্তু সবচেয়ে বেশি মিস করেছেন কাজের মেয়েদের। বাড়ির কাজের মেয়েরা প্রকৃতপক্ষে বাড়ির গিন্নিদের কাছে হেল্পিং হ্যান্ডের থেকেও অনেক বেশি কিছু। বাড়ির মেয়ে-বৌরা অপেক্ষা করেন তাঁদের জন্য। তাঁরা এলে বাড়ির কাজের সঙ্গে সঙ্গেই হয় কিছু সুখ-দুঃখের গল্প, কখনও কখনও সিরিয়ালের গল্প। সত্যি কথা বলতে কি, এই মেয়েরাই কিন্তু বজায় রেখেছেন সিরিয়ালের ধারাকে। যে কোনো ভাষার সিরিয়ালের মূল দর্শকদের একটা বড় অংশ কিন্তু তাঁরাই। তাই লীনা ভোলেননি তাঁদের কথা। এই কারণে লীনা এবার নিয়ে এলেন তাঁদের গল্প।

Advertisements

যৌথ পরিবারের প্রেক্ষাপটে বাড়ির কাজের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন মানালি (manali)। বাড়ির ড্রাইভার লালনের ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রাশিস রায় (Indrashis Roy)। এছাড়াও ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ভাস্কর (bhashkar), শঙ্কর চক্রবর্তী (shankar chakraborty), ময়না মুখার্জি (Moyna mukherjee), বাদশা মৈত্র (Badsha moitra) প্রমুখ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media